ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

কুষ্টিয়া-২

আওয়ামী লীগ নেতাকে গালিগালাজ করায় জাসদ নেতাকে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
আওয়ামী লীগ নেতাকে গালিগালাজ করায় জাসদ নেতাকে শোকজ

কুষ্টিয়া: অকথ্য ভাষায় গালিগালাজ করে বক্তব্য দেওয়ার অভিযোগে কুষ্টিয়া-২ আসনে ১৪ দলীয় জোট মনোনীত নৌকার প্রার্থী হাসানুল হক ইনুর নির্বাচনি এজেন্ট জাসদ নেতাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে নির্বাচন অনুসন্ধান কমিটি।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে নির্বাচন অনুসন্ধান কমিটির প্রধান কুষ্টিয়া যুগ্ম জেলা ও দায়রা জজ মো. রেজওয়ানুজ্জামান স্বাক্ষরিত চিঠিতে তাকে শোকজ করা হয়েছে বলে আদালত পুলিশের পরিদর্শক মনিরুল ইসলাম জানান।

নোটিশে উল্লেখ করা হয়, ২৯ ডিসেম্বর কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনের বিরুদ্ধে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি আক্তারুজ্জামান মিঠু এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি রফিকুল আলম চুনুকে অকথ্য ভাষায় গালাগালের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় রোববার (৩১ ডিসেম্বর) জাসদ নেতার বিরুদ্ধে অনুসন্ধান কমিটিতে অভিযোগ করেন ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান হাজি আক্তারুজ্জামান মিঠু।

নোটিশে আরও বলা হয়, মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর ১২টায় স্বপনকে তার লিখিত বক্তব্যসহ এবং অভিযোগকারীকে সমর্থনযোগ্য প্রমাণসহ অনুসন্ধান কমিটির প্রধানের কার্যালয়ে সশরীরে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

অনুসন্ধান কমিটির নির্দেশনায় বলা হয়েছে, প্রয়োজনে উভয়ের উপস্থিতিতে শপথ পাঠসহ সাক্ষ্যগ্রহণ করা হবে বলে জানান পুলিশের পরিদর্শক মনিরুল।

তবে এ বিষয়ে জোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনের সঙ্গে মোবাইল ফোনে আলাপকালে তিনি জানান, আমি এখনও নোটিশ পায়নি, নোটিশ হাতে পেলে তার লিখিত জবাব দিব।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।