ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিএনপির এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে স্বতন্ত্র প্রার্থী: শিল্পমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
বিএনপির এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে স্বতন্ত্র প্রার্থী: শিল্পমন্ত্রী 

নরসিংদী: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, সরকারকে বিব্রত করার জন্য বিএনপির এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে স্বতন্ত্র প্রার্থী। নৌকার গণজোয়ারে তারা ভীত হয়ে গেছে।

নৌকার ভোট ব্যাংক হিসেবে পরিচিত কেন্দ্রগুলোতে তারা নিজেরা সমস্যা করে আওয়ামী লীগকে দোষ দিচ্ছে। তারা নিজেরা সিল মেরে নৌকার নেতাকর্মীদের ঘাড়ে দোষ দিয়ে বিদেশিদের কাছে প্রধানমন্ত্রীর সুষ্ঠু নির্বাচন প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা করছে।  

রোববার (৭ জানুয়ারি) সকাল ১১টায় নরসিংদীর মনোহরদীর গোতাশিয়ার বাসভবনে সাংবাদিকদের তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম খান বীরুর ভাই এনামুল হক দোলন। তিনি স্বর্ণ ব্যবসার আড়ালে বিএনপির ও তারেক জিয়ার ডোনার হিসেবে কাজ করছেন। ঢাকার পল্টনে বিএনপির বর্বরতায় পুলিশ নিহতের ঘটনায় তিনি জড়িত। তিনি নৌকার ভোটারদের হুমকি দিচ্ছেন, তাদের মারধর করছেন ও নৌকার ক্যাম্প ভাঙচুর করছেন।  

তিনি বলেন, মনোহরদী, বেলাবতে অরাজকতা করে বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছে। তার বিরুদ্ধে প্রশাসনে অভিযোগ দেওয়ার পরও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। সুষ্ঠু নির্বাচনের সঙ্গে তার দ্রুত গ্রেপ্তারের দাবি করছি।

তিনি আরও বলেন, দেশে মানুষ উৎসব মুখর পরিবেশে ভোট দিচ্ছেন।  তারা সবাই স্বাধীনতা ও উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিচ্ছেন। নরসিংদীর ৫টি আসনেই বিপুল ভোটে নৌকা বিজয়ী হবে। আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করবে।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।