ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নাটোরে জাল ভোট দেওয়ার সময় আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
নাটোরে জাল ভোট দেওয়ার সময় আটক ৭ প্রতীকী ছবি

নাটোর: নাটোরের সিংড়া ও বাগাতিপাড়ায় জাল ভোট দিতে গিয়ে সাতজন ভুয়া ভোটারকে আটক করেছে পুলিশ।

রোববার (৭ জানুয়ারি) দুপুর ও বিকেল ৩টার মধ্যে তাদের আটক করা হয়।

 

এদের মধ্যে বাগাতিপাড়া উপজেলার ভাটোপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুইজন, সাইলকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে একজন, সিংড়া উপজেলার চক কালিকাপুর কারিগরি স্কুল ও কলেজ কেন্দ্র থেকে দুইজন এবং রাকসা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে দুইজন আটক হয়েছেন।  

আটকরা হলেন- বাগাতিপাড়া উপজেলার মাধববাড়িয়া গ্রামের মৃত মনতাজ প্রামানিকের ছেলে মজিবর রহমান (২৪) ও মো. আলমের ছেলে আরিফুল ইসলাম (১৪), সাতসৈল গ্রামের কুতুব আলীর ছেলে ফাহিম হোসেন (১৭), সিংড়া উপজেলার ছোট কালিকাপুর গ্রামের আব্দুস সালামের ছেলে মো. আল আমিন (১৫), একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. বায়েজিদ আলী (১৪ ), লালোর ইউনিয়নের 
মোহনপুর গ্রামের জাইফুলের ছেলে মো. রনি (১৫) ও বাবলুর ছেলে মো. বিশাল (১৬)।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, আটকদের মধ্যে চারজনের ভোটার তালিকায় নাম নেই এবং অপর দুইজন অন্যের হয়ে ভোটকেন্দ্রে ভোট দিতে গিয়ে ভুয়া ভোটার হিসেবে চিহ্নিত হন। এ সময় তাদের আটক করা হয়।  

অপরদিকে, বাগাতিপাড়ার ভাটোপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, আটকরা ভোটার নয়। তারা অন্যের হয়ে ভোট কেন্দ্রে প্রবেশ করেছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।