ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিরাজগঞ্জ জেলা পরিষদ উপ-নির্বাচনে অংশ নিতে চান ৬ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
সিরাজগঞ্জ জেলা পরিষদ উপ-নির্বাচনে অংশ নিতে চান ৬ জন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলা পরিষদের উপ-নির্বাচনে ছয়জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

গত ৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) থেকে রোববার (১১ ফেব্রুয়ারি) পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেন।

 

মনোনয়নপত্র সংগ্রহ করা প্রার্থীরা হলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আরী হাসান, সহ-সভাপতি জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট আব্দুর রহমান, সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামছুজ্জামান আলো, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন মুকুল ও অ্যাডভোকেট শওকত আলী সেলিম।  

সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মো. শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, আগামী ১৩ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। ১৫ ফেব্রুয়ারি যাচাই-বাছাই ও ২৩ প্রতীক বরাদ্দ দেওয়া হবে। আগামী ৯ মার্চ জেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।  

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে আব্দুল লতিফ বিশ্বাস পদত্যাগ করার কারণে সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হয়।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।