ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

লক্ষ্মীছড়ির স্থগিত ২ কেন্দ্রের ভোট ২৯ মে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মে ২০, ২০২৪
লক্ষ্মীছড়ির স্থগিত ২ কেন্দ্রের ভোট ২৯ মে

খাগড়াছড়ি: প্রথম ধাপে অনুষ্ঠিত খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া দুই কেন্দ্রের ভোট আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।



সোমবার (২০ মে) বিষয়টি নিশ্চিত করেন খাগড়াছড়ির জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলম।

এর আগে ৮ মে প্রথম ধাপের চারটি উপজেলার মধ্যে লক্ষীছড়ি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হলেও দুটি কেন্দ্র দখল ও ব্যালট বক্স ছিনতাই করে নিয়ে যায়। এর মধ্যে ভোটের দিন সকাল ১০টার দিকে উপজেলার যতীন্দ্র কার্বারিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখলের চেষ্টা করলে ভোটগ্রহণ স্থগিত করা হয়। একই সময় উপজেলার দেওয়ান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটি থেকে চারটি ভোট ভর্তি ব্যালট বাক্স ছিনতাই করে নিয়ে যায় সন্ত্রাসীরা। ভোট শেষ হওয়ার কিছুক্ষণ আগে ব্যালট বাক্স ছিনতাই হওয়ায় কেন্দ্রটির ভোট স্থগিত ঘোষণা করেছিলেন প্রিসাইডিং অফিসার।

খাগড়াছড়ি জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলম জানান, কেন্দ্র দুইটিতে গুরুত্ব দিয়ে নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে। কয়েক স্তরে নিরাপত্তায় কাজ করবে আইনশৃঙ্খলা বাহিনী।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মে ২০, ২০২৪
এডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।