ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোট দিতে যাওয়ার পথে আনারসের সমর্থককে কুপিয়ে জখম, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, মে ২১, ২০২৪
ভোট দিতে যাওয়ার পথে আনারসের সমর্থককে কুপিয়ে জখম, আটক ১

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভোট দিতে যাওয়ার পথে হাসান খান (২৫) নামে আনারস প্রতীকের এক সমর্থককে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।  

এ ঘটনায় একটি হাতুড়িসহ নাহিদ (১৭) নামে এক কিশোরকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২১ মে) সকাল ৯টার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের চর দক্ষিণবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত হাসান খান চর দক্ষিণবাড়ি গ্রামের আক্কাস আলী খানের ছেলে। তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও বালিয়াকান্দি উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এহসানুল হাকিম সাধনের সন্ত্রাসী বাহিনী নির্বাচনের প্রচার-প্রচারণার শুরু থেকেই আমার কর্মী-সমর্থকদের ওপর হামলা চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় আজও বিভিন্ন ভোটকেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। বিভিন্ন রাস্তায় আমার সমর্থক ও ভোটারদের আটকে দেওয়া হচ্ছে। সকালে চর দক্ষিণবাড়ি গ্রামের আমার সমর্থক হাসান বড়ই চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিতে যাওয়ার পথে এহসানুল হাকিম সাধনের মোটরসাইকেল প্রতীকের সমর্থক নবাবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জীবন ও তার সহযোগী সাদ্দাম তাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। আহত অবস্থায় তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, হামলার সঙ্গে জড়িত সন্দেহে নাহিদ নামে এক কিশোরকে একটি হাতুড়িসহ আটক করা হয়েছে। হামলাকারীদের শনাক্তে কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, মে ২১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।