ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

নির্বাচন ও ইসি

বন্যার্তদের একদিনের বেতন দিচ্ছে ইসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
বন্যার্তদের একদিনের বেতন দিচ্ছে ইসি

ঢাকা: বন্যাকবলিত মানুষের সহায়তায় এক দিনের বেতন প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে দিচ্ছে নির্বাচন কমিশন (ইসি)।

বুধবার (২৮ আগস্ট) এ সংক্রান্ত অফিস আদেশ জারি করেছে সংস্থাটি।

আদেশে উল্লেখ করা হয়েছে, সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন জেলায় বন্যাকবলিত মানুষের সহায়তার লক্ষ্যে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে নির্বাচন কমিশন সচিবালয় ও এর আওতাধীন মাঠ পর্যায়ের অফিসগুলোতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের মূল বেতনের এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ দেওয়ার সিদ্ধান্ত ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কর্তৃক গৃহীত হয়েছে।

সিদ্ধান্ত মোতাবেক নির্বাচন কমিশন সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীরা অনুবিভাগ/অধিশাখা ভিত্তিক, সব প্রকল্পের কর্মকর্তা-কর্মচারীরা সংশ্লিষ্ট প্রকল্প পরিচালকের মাধ্যমে, নির্বাচনি প্রশিক্ষণ ইনস্টিটিউটে কর্মকর্তা-কর্মচারীরা মহাপরিচালকের মাধ্যমে এবং মাঠ পর্যায়ের অফিসসমূহের কর্মকর্তা-কর্মচারীরা সংশ্লিষ্ট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তাদের মাধ্যমে মূল বেতনের এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ আগামী ১ সেপ্টেম্বরের মধ্যে জমা দেওয়ার জন্য নির্দেশিত হয়ে অনুরোধ করা হলো। এক্ষেত্রে আউটসোর্সিং এ কর্মরতদের ক্ষেত্রে প্রাপ্ত মোট বেতনের অর্ধেক-কে মূল বেতন হিসেবে বিবেচনা করতে হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
ইইউডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।