ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

গাবুরা ইউপির উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর জয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
গাবুরা ইউপির উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর জয়

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি মনোনীত প্রার্থী মাসুদুল আলম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান এ ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ হয়।

তিনি জানান, ধানের শীষ প্রতীক নিয়ে মাসুদুল আলম ৮ হাজার ৩৯ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী রবিউল ইসলাম নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ২৯৬ ভোট।  

এছাড়া স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান মোটরসাইকেল প্রতীক নিয়ে ৮১০ ভোট, রবিউল জোয়ারদার আনারস প্রতীক নিয়ে ১৬৭ ভোট ও হেনা গাজী দোয়াতকলম প্রতীক নিয়ে ১০ ভোট পেয়েছেন।

২৮ জুলাই শ্যামনগরের গাবুরা ইউপির চেয়ারম্যান গোলাম আযম টিটো হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।