ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

নির্বাচন ও ইসি

মিডিয়ারুমে এসে সংবাদকর্মীদের খোঁজ নিলেন সিইসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
মিডিয়ারুমে এসে সংবাদকর্মীদের খোঁজ নিলেন সিইসি সংবাদকর্মীদের খোঁজ নিলেন সিইসি

ঢাকা: একাদশ সংসদ নির্বাচন নিয়ে গত ৩১ অক্টোবর থেকেই টানা বৈঠক করে গুরুত্বপূর্ণ সব সিদ্ধান্ত নিচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। তাই সংবাদকর্মীরাও সকাল থেকে রাত পর্যন্ত অপেক্ষায় থেকে দিনভর সংবাদ সংগ্রহ করছেন।

এ অবস্থায় যুক্তফ্রন্টের সঙ্গে বৈঠক শেষে মঙ্গলবার (০৬ নভেম্বর) রাতে মিডিয়ারুমে সংবাদকর্মীদের খোঁজ নিলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা।
 
এ সময় তিনি মিডিয়ারুমে কী কী সমস্যা রয়েছে তা জানতে চান।

তার সঙ্গে থাকা যুগ্ম সচিব (জনসংযোগ) এসএম আসাদুজ্জামানকে নির্দেশনা দেন সমস্যা দ্রুত সমাধানের জন্য। মিডিয়ারুমে খাবার পানির সুব্যবস্থা এবং চা-নাস্তার ব্যবস্থা রাখার কথাও বলেন।
 
সংবাদকর্মীরা দাবি জানান, সামনে জাতীয় নির্বাচন। তাই আরো কয়েকটি কয়েকটি কম্পিউটারের প্রয়োজন। আসাদুজ্জামান বলেন, আরো দু’টি কম্পিউটার দেওয়ার ব্যবস্থা করবো এবং বাকি সমস্যাগুলো সমাধানের উদ্যোগ নেওয়া হবে।
 
সিইসি এ সময় বলেন, অধিকতর সমস্যা সমাধানে রিপোর্টার্স ফোরাম ফর ইলেকশন অ্যান্ড ডেমোক্রেসি’র (আরএফইডি) মাধ্যমে যোগাযোগ করার জন্য। একইসঙ্গে তিনি এও বলেন, আপনারা মিডিয়া সেন্টারে থাকবেন। এখানে এসে ইসি সচিব বিভিন্ন সময় সংবাদ দিয়ে যাবেন। সভাকক্ষের আশেপাশে কষ্ট করে আপনাদের অপেক্ষা করার প্রয়োজন নেই।
 
এ সময় আরএফইডি’র যুগ্ম সম্পাদক কাজী জেবেল, দফতর সম্পাদক ইকরাম-উদ দৌলা, সহ-দফতর সম্পাদক হুমায়ুন কবীর, কার্যনির্বাহী সদস্য গাজী শাহনেওয়াজ ও আরিফুল ইসলাম এবং অন্যন্য সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৮
ইইউডি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।