ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফুলেল শুভেচ্ছায় সিক্ত ড. মোমেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৯
ফুলেল শুভেচ্ছায় সিক্ত ড. মোমেন ফুলেল শুভেচ্ছায় সিক্ত ড. মোমেন, ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটের সর্বস্তরের মানুষের ভালবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন মর্যাদাপূর্ণ সিলেট-১ আসনে বিশাল ব্যবধানে বিজয়ী ড. এ কে আব্দুল মোমেন।

রোববার (৩০ ডিসেম্বর) রাতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণার পর থেকেই নেতাকর্মী, সমর্থক, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের উপচেপড়া ভিড় তার বাসায়। সর্বস্তরের মানুষ মানুষের ভালবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি।

সেসঙ্গে চলছে কুশল বিনিময়, ফটোসেশন।

তাকে শুভেচ্ছা জানান আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, ড. মোমেনের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, নির্বাচনের প্রধান সমন্বয়ক যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির।

এছাড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, মহানগর যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, বিজিত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মফিজুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, বিএমএ সিলেটের সাবেক সভাপতি অধ্যাপক ডা. এ কে এম হাফিজ, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হকসহ হাসপাতালের কর্মকর্তা, চিকিৎসক, স্টাফ, জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গসহযোগী সংগঠনের সর্বস্তরের নেতারা, ব্যবসায়ী, পেশাজীবী, সাংবাদিক, শুভাকাঙ্খীসহ বিভিন্ন স্তরের মানুষ।

নির্বাচনে ড. মোমেনের প্রধান সমন্বয়ক ড. আহমদ আল কবির জানান, সোমবার সন্ধ্যা পর্যন্ত হাফিজ কমপ্লেক্সে নানা শ্রেণি-পেশার মানুষের উপচেপড়া ভিড়। ফুল নিয়ে তাকে শুভেচ্ছা জানাতে ভিড় করছেন নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ হাজার হাজার মানুষ। যারাই বাসায় আসছেন একে সবার সঙ্গে তিনি কুশল বিনিময় করছেন।

ড. মোমেন দুপুরে নির্বাচন পরিচালনা কমিটি নেতাদেরকে নিয়ে হাফিজ কমপ্লেক্সে বৈঠক করেন।

তিনি দলীয় নেতাকর্মীসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, নির্বাচন পরিচালনার ক্ষেত্রে আমরা সবাই ঐক্যবদ্ধ ছিলাম বলেই এ বিজয় অর্জন করা সম্ভব হয়েছে। আমাদের নেতাকর্মীদের মধ্যে কোনো ধরনের বিভেদ নেই। দলের স্বার্থে, দেশের স্বার্থে এবং উন্নয়নের স্বার্থে আমরা এই ইস্পাত কঠিন ঐক্য বজায় রেখে আগামীদিনে এগিয়ে যেতে হবে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।