ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

৩০ ডিসেম্বর ১১ ইউপিতে সাধারণ ছুটি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
৩০ ডিসেম্বর ১১ ইউপিতে সাধারণ ছুটি

ঢাকা: আগামী ৩০ ডিসেম্বর (সোমবার) দেশের ১১টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট উপলক্ষে নির্বাচনী এলাকায় থাকবে সাধারণ ছুটি।

নির্বাচন কমিশনের (ইসি) সহকারী সচিব মোহাম্মদ আশফাকুর রহমান স্বাক্ষরিত এ সংক্রান্ত নির্দেশনা এরইমধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। এতে বলা হয়েছে- আগামী ৩০ ডিসেম্বর চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মরিময়ম নগর ও স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন পরিষদ; ভোলার চরফ্যাশন উপজেলার নুরাবাদ ও আহাম্মদপুর ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।


 
এছাড়া কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি, রংপুরের মিঠাপুকুর উপজেলার কাফ্রিকাল, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর, কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার মসূয়া, মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা ও যশোরের মনিরামপুর উপজেলার ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই ওইসব নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণার জন্য নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন।
 
এসব এলাকায় নির্বাচনী প্রচার কাজ চলবে আগামী ২৮ ডিসেম্বর মাধ্যরাত ১টা পর্যন্ত। কারণ ৩০ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আর নির্বাচন আইন অনুযায়ী, প্রচার কাজ শেষ করতে ভোটগ্রহণ শুরুর ৩২ ঘণ্টা আগে।
 
বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
ইইউডি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।