ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

মৌলভীবাজারে প্রার্থিতা প্রত্যাহার করলেন আ.লীগ নেতা সাইফুর

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
মৌলভীবাজারে প্রার্থিতা প্রত্যাহার করলেন আ.লীগ নেতা সাইফুর

মৌলভীবাজার: তৃতীয় ধাপে পৌর নির্বাচনে মৌলভীবাজারে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুর রহমান বাবুল অবশেষে দলীয় মেয়র প্রার্থীর প্রতি সমর্থন জানিয়ে নিজের প্রার্থিতা প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।  

রোববার (১০ জানুয়ারি) বিকেলে দলীয় নেতাদের সঙ্গে নিয়ে জেলা প্রশাসনের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে মেয়র পদে নিজের প্রার্থিতা প্রত্যাহার চেয়ে আবেদন করেন তিনি।

 

এদিকে মেয়র পদে সতন্ত্র প্রার্থী হিসেবে সাইফুর নির্বাচন থেকে সরে যাওয়ার কারণে এখন নির্বাচনে লড়াই হবে মূলত আওয়ামী লীগ বনাম বিএনপির প্রার্থীর মধ্যে।  

রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলে মেয়র পদে নির্বাচন থেকে নিজের প্রার্থিতা প্রত্যাহারের জন্য আবেদন করেন সাইফুর।  

তিনি জানান, এর আগে গত শনিবার সাধারণ কাউন্সিলর পদে ৮ নম্বর ওয়ার্ডে নির্বাচনে প্রার্থিতা  প্রত্যাহার করেন সৈয়দ মমসাদ আহমদ।  

গত ৩১ ডিসেম্বর মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আওয়ামী লীগ মনোনীত বর্তমান মেয়র মো. ফজলুর রহমান, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুর ও বিএনপি মনোনীত প্রার্থী মো. অলিউর রহমানসহ তিনজন প্রার্থী মেয়র পদে নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র জমা দেন।

আগামী সোমবার (১১ জানুয়ারি) প্রতীক বরাদ্দ শেষে শুরু হবে প্রার্থীদের নির্বাচনী ভোটের লড়াই আর ব্যালেটের মাধ্যমে ভোটগ্রহণ হবে আগামী ৩০ জানুয়ারি।  

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
বিবিবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।