ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

চার ঘণ্টা লাইন দাঁড়িয়েও ভোট দিতে পারেনি দুই নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
চার ঘণ্টা লাইন দাঁড়িয়েও ভোট দিতে পারেনি দুই নারী

টাঙ্গাইল: রোববার (২৬ ডিসেম্বর) সকাল পৌনে ৯টায় টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার পাটিতাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ভোট দিতে আসেন জামেলা খাতুন ও জহুরা বেগম নামে দুই নারী। তারা নিকরাইল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ভোটার।

জামেলা খাতুন দোভায়া গ্রামের আব্দুর জলিল শেখের মেয়ে ও জহুরা বেগম একই গ্রামের সবুরের মেয়ে। তারার দীর্ঘ চার ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকে পৌনে ১টার দিকে বুথে ঢুকতে পারলেও ভোট দিতে পারেননি। কেন্দ্রের ৪ নং বুথে প্রবেশ করার পর ভোটার আইডি কার্ড দেখালে তাদের বলা হয় অনেক আগে ভোট দেওয়া হয়ে গেছে। পরে তারা বের হয়ে আসেন।

কান্না জড়িত কণ্ঠে জহুরা বেগম বলেন, অনেক উৎসাহ নিয়ে সকাল বেলা ভোট দিতে এসেছিলাম। চার ঘণ্টা কষ্ট করে লাইনে দাঁড়িয়েও ছিলাম। কিন্তু ভোট দিতে না পেরে খারাপ লাগছে।
জামেলা খাতুন বলেন, এতদিন শুনেছি ভোট আগেই হয়ে যায়। নিজের বেলায় তার প্রমাণ পেলাম। আমি নিজের ভোট নিজে দিতে চাই।
স্থানীয় বাসিন্দা লোকমান প্রামানিক বলেন, প্রায় ৬০ বছর যাবত ভোট দেই। কখনও দেখিনি একজনের ভোট আরেক জনে দিয়ে দেয়। আজকে সেটাই দেখলাম, একজনের ভোট আরেক জনে দিয়ে দিছে।
কেন্দ্রের প্রিজাইডিং অফিসার শামীম হোসেন বলেন, এ ধরনের অভিযোগ আমি এখনও পাইনি।

প্রসঙ্গত, চতুর্থ ধাপে রোববার টাঙ্গাইলের তিন উপজেলার মোট ২১ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ২৬ ডিসেম্বর , ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।