ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

নাসিকের ব্যর্থতায় জনগণ ক্ষুব্ধ: তৈমূর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
নাসিকের ব্যর্থতায় জনগণ ক্ষুব্ধ: তৈমূর অ্যাড. তৈমূর আলম খন্দকার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ব্যর্থতায় জনগণ চরম ক্ষুব্ধ। আমি নির্বাচিত হতে পারলে জনগণের দুর্ভোগ দূর করব।

বিভিন্ন প্রতিষ্ঠান পরিচালনা করতে গিয়ে যেভাবে দায়িত্ব পালন করেছি, নাসিকেও সেভাবে দায়িত্ব পালন করব।

শনিবার (১ জানুয়ারি) দুপুরে বন্দরের ২১ ও ২২ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারে নেমে একথা বলেন তিনি।

তৈমূর আলম বলেন, আমি যে অভিযোগ করি তার সাক্ষী নারায়ণগঞ্জ শহরবাসী। ট্যাক্স বেড়েছে কিনা তা তারাই বলবে। পানির জন্য আলাদা করে দেড় লাখ টাকা নেয় কিনা, ট্রেড লাইসেন্স ফি বেড়েছে কিনা এবং জন্ম নিবন্ধনের জন্য জনদুর্ভোগ বেড়েছে কিনা এটা জনগণ জিজ্ঞেস করলে তারাই বলবে। আমি সত্যি বলছি, না মিথ্যা বলছি- নগরবাসী ভালো জানেন।

তিনি বলেন, জনগণের জয় হবে। সরকারের ব্যর্থতার জবাব জনগণই দেবে। রোববার (২ জানুয়ারি) নির্বাচন কমিশনার আসবেন। তাকে পরিষ্কার ভাষায় বলব, যদি নিরপেক্ষ ভাবে দায়িত্ব পালন না করেন এবং এ জন্য কোনো বিশৃঙ্খলা সৃষ্টি হলে আপনারাই দায়ী থাকবেন। আমার নির্বাচনী ইশতেহারে সব নাগরিক সমস্যার বিষয় উল্লেখ থাকবে।

তিনি আরও বলেন,  জনগণের সঙ্গে সরকার পারে না। জনগণ নেমে গেছে। কেন্দ্র দখল ও এজেন্ট বের করার দিন শীতলক্ষ্যায় ডুবে গেছে।

তৈমূর বলেন, নাসিকের ব্যর্থতা হল তারা এখনও নারায়ণগঞ্জ শহর ও বন্দরকে একত্রিত করতে পারেনি। বন্দর একটা গুরুত্বপূর্ণ জায়গা। ঢাকার আগে নারায়ণগঞ্জ পৌরসভা সৃষ্টি হয়। বন্দর, কদমরসূল ও মদনগঞ্জ নিয়ে মদনগঞ্জ পৌরসভা ছিল। ৭৬ সালে নারায়ণগঞ্জের পশ্চিম পাশের সঙ্গে বন্দরকে যুক্ত করা হয়। আগে বন্দরের গুরুত্ব ছিল বেশি। ১৮৮০ সালে বন্দরকে ফ্রি পোর্ট করা হয়, তখন এর নাম হয় প্রাচ্যের ড্যান্ডি। সিটি করপোরেশনের কারণে বন্দর অবহেলিত। তারা একটা ব্রিজ করতে পারেনি।

তিনি আরও বলেন, চট্টগ্রামে টানেল হয়েছে। তারা টানেলও করতে পারেনি, ব্রিজও করতে পারেনি। আমাকে আল্লাহ কবুল করলে জনগণের আশার প্রতিফলন ঘটবে। এখানে ব্রিজও হবে, টানেলও হবে।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa