ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় নৌকার সমর্থক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় নৌকার সমর্থক নিহত

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ছুরিকাঘাতে জসিম হোসেন (৪০) নামে নৌকা প্রতীকের এক সমর্থক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শনিবার (১ জানুয়ারি) বিকেলে উপজেলার সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জসিম হোসেন ওই উপজেলার ভাটবাড়িয়া গ্রামের আব্দুর ছাত্তারের ছেলে।

শৈলকুপা থানার অফিসার ইনর্চাজ (ওসি) রফিকুল ইসলাম জানান, শনিবার বিকেলে ভাটবাড়িয়া গ্রামের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহমাদুল হাসান মামুনের দুই সমর্থক জসিম ও মিলন মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর সমর্থকরা তাদের ওপর হামলা ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে সেখান থেকে তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জসিমকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, বর্তমানে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, ১ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa