ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

তৈমূরকে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস নির্বাচন কমিশনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
তৈমূরকে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস নির্বাচন কমিশনের

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, এ সময়োপযোগী সভার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ। আমি যখন রাস্তায় দিয়ে হাঁটি ও ভোট চাই তখন জনগণের দুইটা প্রশ্নের সম্মুখীন হই।

একটা প্রশ্নের উত্তর আমার কাছে আছে। আরেকটা প্রশ্নের উত্তর পুলিশ প্রশাসনের কাছে। প্রথম প্রশ্নটা হল আমি কী এবার নির্বাচনে বসে যাব কিনা। সেটার উত্তর আমার কাছে। আমি বলেছি এবার আমি কোনো দলের প্রার্থী না। আমি জনগণের প্রার্থী। আমি বসব না। দ্বিতীয় প্রশ্নটা হল নির্বাচন সুষ্ঠু হবে কিনা। এটার জবাব আপনাদের কাছে।

তিনি বলেন, আমাদের দেশে প্রবাদ আছে, যত গুড় তত মিষ্টি। আপনারা যত নিরপেক্ষ থাকবেন নির্বাচনের পরিবেশও তত শান্তিপূর্ণ থাকবে।

রোববার (২ জানুয়ারি) সকালে সিটি করপোরেশন নির্বাচনের প্রার্থীদের সঙ্গে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় নির্বাচন কমিশনের উদ্দেশে এ কথা বলেন তৈমূর।

এ সময় নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম তৈমূরের উদ্দেশে বলেন, আপনারা যারা মূল খেলোয়াড় তাদের সহায়তা আমাদের প্রয়োজন। আপনারা সহযোগিতা করলে আমরাও নির্বাচনের পরিবেশ সুন্দর করতে পারব। আমরা আইনের শতভাগ প্রয়োগ করে নির্বাচনটা করবো।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa