ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

‘নিরপেক্ষ নির্বাচনের প্রশ্নে এক চুল ছাড় নয়’ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
‘নিরপেক্ষ নির্বাচনের প্রশ্নে এক চুল ছাড় নয়’ 

ফেনী: ফেনীর পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন বলেছেন, ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের নিরপেক্ষতার প্রশ্নে এক চুল ছাড় দেওয়া হবে না। যিনি ভোটার নিয়ে আসতে পারবেন তিনিই নির্বাচিত হবেন।

কোনো ধরনের কম্পোমাইজ হবে না। কোনো প্রভাবশালী মহলকে কোনো ধরনের ছাড় দেওয়া হবে না।

রোববার (২ জানুয়ারি) দুপুরে ফেনী শিল্পকলা একাডেমিতে আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচন নিয়ে সব প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভোটগ্রহণ কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় পুলিশ সুপার বলেন, ভোটে কোনো ধরনের সহিংসতা করতে দেওয়া হবে না। যেসব চেয়ারম্যান আগে থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সেসব চেয়ারম্যানরা ভোট দিয়ে ঘরে ঢুকে যাবেন। মেম্বার প্রার্থীরা ভোট দিয়েই কেন্দ্র থেকে বের হয়ে যাবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। তিনি বলেন, অনুরোধ করবো সহনশীল হতে। কোনো ধরনের অনিয়ম-বিশৃঙ্খলা হতে দেওয়া হবে না। প্রশাসন কিংবা নির্বাচন কমিশনের ওপর সরকারের কোনো ধরনের চাপ নেই। সরকার চায় অবাধ-সুষ্ঠু নির্বাচন।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা রিটার্নিং অফিসার নাসরিন সুলতানা।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আজগর আলী, জেলা নির্বাচন অফিসার নাসির উদ্দিন পাটোয়ারী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যন শুসেন চন্দ্র শীল প্রমুখ।

এছাড়া মতবিনিময় সভায় বিজিব, র‌্যাব, পুলিশ, আনসার ও বিডিবির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে নিজেদের নানা অভিযোগ নিয়ে বক্তব্য রাখেন চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বার প্রার্থীরা।  

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa