ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

না.গঞ্জ থেকে চলে যেতে হলেও সুষ্ঠু ভোট করব: ডিসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
না.গঞ্জ থেকে চলে যেতে হলেও সুষ্ঠু ভোট করব: ডিসি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মেস্তাইন বিল্লাহ বলেছেন, ইভিএমে একটা ভোট দিলে একটাই দেখাবে একলাখ দিলে একলাখই দেখাবে। আমরা নিরপেক্ষ ভাবে কাজ করছি, করব।

যদি নিরপেক্ষ ভোট করতে গিয়ে নারায়ণগঞ্জ থেকে চলেও যেতে হয়, তাও আমরা করব। এই শহরের সম্মান রক্ষার দায়িত্ব সবার। আপনারা অভিযোগ জানাবেন, সত্যতা থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (২ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের প্রার্থীদের সঙ্গে নির্বাচন কমিশনের মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

মেস্তাইন বিল্লাহ বলেন, আমাদের প্রার্থীদের প্রায় সবারই অভিযোগ এখানে সুষ্ঠু ভোট হবে কিনা, ইভিএমে ভোট বদল হবে কিনা, কালো টাকার ছড়াছড়ি হবে কিনা। গত এক বছরে আমরা নারায়ণগঞ্জে সুষ্ঠু নির্বাচন করে দেখিয়েছি। আপনার ভোট আপনি যাকে খুশি তাকে দিতে পারবেন। এর জন্য যা যা করা দরকার করব। এরই মধ্যে নয়জন ম্যাজিস্ট্রেট কাজ করছেন। নির্বাচনের আগে আরও ৩০ জন ম্যাজিস্ট্রেট আসবে। প্রতিটি ওয়ার্ডে ম্যাজিস্ট্রেট থাকবে।

তিনি আরও বলেন, কেউ নির্ধারিত সময়ের বাইরে মাইক চালাতে পারবেন না। আপনাদের নির্ধারিত সংখ্যায় ক্যাম্প করতে হবে। এর বেশি করে থাকলে রোববারের মধ্যেই সরিয়ে ফেলবেন। আপনারা না সরালে আমরা সরাব। তখন মিডিয়া দেখলে আপনারই ভোট কমবে। আপনারা সময় নষ্ট না করে সাধারণ ভোটারদের কাছে যান। তারা আপনাকে ভোট দিলে অবশ্যই জিতবেন।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa