ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

দুপুর দেড়টায় নাসিকের ময়লা অপসারণ, বিস্মিত তৈমূর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
দুপুর দেড়টায় নাসিকের ময়লা অপসারণ, বিস্মিত তৈমূর

নারায়ণগঞ্জ: দুপুর দেড়টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) দেওভোগ এলাকায় পরিচ্ছন্ন কর্মীদের ময়লা অপসারণ করতে দেখে বিস্মিত হয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। নির্বাচনী প্রচারণায় সেখানে ছিলেন তিনি।

এসময় তৈমূর আলম বলেন, একটি নগরে দুপুরে কেন ময়লা অপসারণ করা হবে? এতে নগরবাসীর চাহিদার পূর্ণতা পায় না। কোনো সিটি করপোরেশনে দুপুরে ময়লা অপসারণ হতে দেখে না নগরবাসী। তাহলে এই নগরীতে কেন এই দৃশ্য দেখতে হবে? আমি নির্বাচিত হলে এই রীতির পরিবর্তন করা হবে। সকালের মধ্যে নগরীর সব বর্জ্য অপসারণ করা হবে।

রোববার (২ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৬ নং ওয়ার্ডের দেওভোগ এলাকায় নির্বাচনী প্রচারণার সময় সড়কের পাশে স্তূপ থেকে ময়লা নিচ্ছিলেন নাসিকের পরিচ্ছন্ন কর্মীরা। তখন সাধারণ মানুষ ছুটে এসে ওই এলাকায় নির্বাচনী প্রচারণায় থাকা তৈমূরের দৃষ্টি আকর্ষণ করেন। তারা জানতে চান নির্বাচিত হলে এ সমস্যা সমাধানে তিনি কী করবেন?

উত্তরে তৈমূর বলেন, এ নগরীতে ঠিকমতময়লা অপসারণ হয় না। তিনগুণ ট্যাক্স দিয়েও নগরবাসী ময়লা নিয়েই থাকে। সিটি করপোরেশনের একটি ময়লা প্রজেক্ট তৈরি করে সেটি ফেলে রাখা হয়েছে পঞ্চবটিতে। এখন নাকি আবার জালকুড়িতে সাড়ে ৩শ কোটি টাকার প্রকল্প করছে তারা। নগরবাসীর টাকায় যা ইচ্ছে করছে, তবে নগরবাসীর সুবিধা বাড়াচ্ছে না। এ অবস্থা থেকে আপনাদের অবশ্যই মুক্তি দেওয়া হবে। আপনারা নির্ভয়ে ভোট দিতে যাবেন।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa