ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

জনগণ আমার পক্ষে, হাতির পক্ষে রায় দেবে: তৈমূর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
জনগণ আমার পক্ষে, হাতির পক্ষে রায় দেবে: তৈমূর তৈমূর আলম খন্দকার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে (নাসিক) স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, একটা কথা বার বার ভালো লাগে না। আমি বসিনি, বিএনপি বসে গেছে ২০১১ সালে।

এবার বিএনপি আমাকে বলতে পারবে না তুমি বসে যাও। কারণ আমার যে পদ ছিল তা নিয়ে গেছে তারা৷ এখন আর দল বলতে পারবে না। এখন আমি সম্পূর্ণ নাগরিকদের কন্ট্রোলে। জনগণ যেভাবে দলমত নির্বিশেষে নেমেছেন, জনগণ হাতির পক্ষে রায় দেবে আমার পক্ষে রায় দেবে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে প্রচার প্রচারণায় নামার সময় সাংবাদিকদের একথা বলেন তৈমূর।

তিনি বলেন, সবাই আমাকে স্বাচ্ছন্দ্যে ভোট দিতে পারবে কারণ এখন আমি দলীয় কোন প্রার্থী না। যারা ধানের শীষে ভোট দিত, তারা কেন নৌকায় ভোট দেবে? তারা আমাকেই ভোট দেবে। নাগরিকদের চাহিদার কারণেই তো আমার এই প্রার্থিতা। নাগরিকরা আমার জন্যা নেমেছে বিএনপি নেমেছে, সব দল আমার জন্য নামছে। আমার আশ-পাশে যাদের দেখছেন তারা সবাই বিএনপির নেতারা।

তিনি আরও বলেন, সরকারি দলের কিছু নেতার বক্তব্যে নির্বাচন নিয়ে শঙ্কা দেখা যায়। একজন নেতা বলে গেছে তৈমূরকে মাঠে নামতে দেওয়া হবে না। এসব কথা আমি গায়ে মাখি না। তবে এ ধরনের কথাবার্তা উস্কানিমূলক। এ ধরনের কথাবার্তা বিশৃঙ্খলার বীজ বপন করা হয়।

তৈমূর বলেন, নির্বাচন কমিশন আমার শো ডাউনকে বাধাগ্রস্ত করেছে। আমরা নির্বাচন কমিশনকে মেনে নিয়েছি। কিন্তু আওয়ামী লীগের শো ডাউনকে নির্বাচন কমিশন বাধাগ্রস্ত করতে পারেনি এবং কোন ব্যবস্থাও নেয়নি।

তিনি বলেন, আমার স্লোগান হল সিটি করপোরেশনে কোন সিন্ডিকেট থাকবে না। সিটি করপোরেশন জনমুখী হবে। জনগণকে সিটি করপোরেশনের পেছনে দৌড়াতে হবে না। সিটি করপোরেশন এলাকায় এলাকায় যাবে। তাদের সঙ্গে কথা বলে আমরা আমাদের কার্যক্রম পরিচালনা করবো।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa