ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

নারায়ণগঞ্জ কারও কাছে বর্গা দেইনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
নারায়ণগঞ্জ কারও কাছে বর্গা দেইনি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার বলেছেন, আমরা নারায়ণগঞ্জ কারও কাছে বর্গা দেইনি। আমরা নারায়ণগঞ্জের নাগরিক।

নারায়ণগঞ্জের সব রাজনৈতিক-সামাজিক সংগঠনের লোকজন আমার সঙ্গে আছে। বিএনপির তৃণমূল নেতাকর্মীরা সব সময় আমার পাশে আছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সিদ্ধিরগঞ্জের শিমড়াইল মোড় থেকে গণসংযোগ শুরু করেন তৈমূর। এ সময় সাংবাদিকদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

তৈমূর বলেন, আমি দেখিনি কোনো বিএনপির লোক ঘরে বসে আছে। সব অঙ্গ সংগঠনের লোকেরাই আছে। প্রতিদিন তো সবার পক্ষে মিছিল করা সম্ভব না। আমিতো দেখিনি কেউ বসে আছে। ঢাকায় এসি রুমে বসে যে যেই কথাই বলুক, বিএনপির লোকজন নৌকাকে ভোট দেবে না। তৈমূর আলম খন্দকার রাজপথে গুলি খাওয়া লোক। গরুর মতো পুলিশে পিটিয়েছে, বহুবার জেল খেটেছি এ দলের জন্য। আমি নেতাকর্মীদের কাছে পরীক্ষিত ব্যক্তি। কাগজি ফরমায়েশি নারায়ণগঞ্জের মানুষ মানে না। নারায়ণগঞ্জের মানুষ যেমন দল করে তেমনি তারা নারায়ণগঞ্জেরও নাগরিক। তারা নারায়ণগঞ্জের নেতা, জনগণের নেতৃত্ব দেন তারা।

তিনি আরও বলেন, ২০১১ সালে আমি বসিনি, আমার দল বসে গিয়েছে। আমাকে দল বসিয়ে দিয়ে এখন যিনি নৌকার প্রার্থী তাকে বেনিফিট দিয়েছে। তাকে জয়লাভ করার সুযোগ করে দিয়েছে। মানুষ বলে সেই প্রার্থীকেই জয়লাভ করানোর জন্য কোনো কোনো জায়গায় ইঞ্জিনিয়ারিং হচ্ছে। তবে মনে রাখবেন বিএনপির লোকজনকে পিটালেও কারও কথায় তারা নৌকায় ভোট দেবে না।

তৈমূর বলেন, আমি আল্লাহর কাছে আলহামদুলিল্লাহ বলে শুকরিয়া আদায় করেছি, আবারও করছি। আমি মনে করি আমার নির্বাচনের রাস্তাটাকে আমার দল প্রশস্ত করে দিয়েছে। বিএনপির লোকেরা নৌকায় ভোট দেবে না বরং নৌকার লোকদের এখন সুযোগ হয়েছে আমাকে ভোট দেওয়ার। কারণ আমার দল আমাকে নিরপেক্ষ বানিয়ে দিয়েছে, জনগণের বানিয়ে দিয়েছে। সেজন্য তাদের শুকরিয়া কামনা করি।

তিনি আরও বলেন, নির্বাচনে জনগণ জয়লাভ করবে। আমার গায়ে এখন কোনো রং নেই, সাদা হয়ে গেছি। এটা নেতাকর্মীদের জন্যেও ভালো হয়েছে। এত ঘ্যান ঘ্যান ভালো লাগে না। আমাকে সঠিকভাবে তারা প্রত্যাহার করে নিয়েছে। আমি মনে করি ভাগ্যের মালিক আল্লাহ, তিনি জনগণের পক্ষে থাকবে।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa