ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

৪শ ব‌্যালট নিয়ে বাড়ি গেলেন নৌকার কর্মী-সমর্থকরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
৪শ ব‌্যালট নিয়ে বাড়ি গেলেন নৌকার কর্মী-সমর্থকরা

টাঙ্গাইল: টাঙ্গাই‌লের বাসাইলে কে‌ন্দ্রে গুজব ছ‌ড়ি‌য়ে ও অত‌র্কিত হামলা চা‌লি‌য়ে চেয়ারম‌্যান প‌দের ৪০০ ব‌্যালট পেপার ছিনতাই ক‌রে‌ছে নৌকার কর্মী-সমর্থকরা। এ কারণে ওই কে‌ন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হ‌য়ে‌ছে।

বুধবার (৫ জানুয়া‌রি ) বেলা সা‌ড়ে ১১টার দি‌কে উপ‌জেলার ফুল‌কি ইউ‌নিয়নের জ‌শিহা‌টি সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যালয় কে‌ন্দ্রে নৌকা প্রার্থীর সমর্থকরা চেয়ারম‌্যান প‌দের চার‌টি ব‌্যালট বই ছিনতাই ক‌রে নি‌য়ে যায়।

স্থানীয়রা জানায়, কে‌ন্দ্রে সুষ্ঠুভা‌বে ভোটগ্রহণ চলছিল। হঠাৎ নৌকা প্রার্থীর কর্মী-সমর্থকরা দল বেঁধে কে‌ন্দ্রে ঢুকে ব‌্যালট পেপার নি‌য়ে সিল মার‌তে শুরু করেন।

ওই  কেন্দ্রের দা‌য়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা সা‌জেদুল আলম বাংলানিউজকে ব‌লেন, কে‌ন্দ্রের বাইরে উত্তেজনা দে‌খে ভোট নেওয়া স্থ‌গিত করা হয়। পরে গুজব ছ‌ড়ি‌য়ে নৌকার লোকজন বু‌থে ঢুকে চার‌টি ব‌্যালট পেপার বই ছিনিয়ে নি‌য়ে যায়। এতে নির্বাচ‌নের দা‌য়িত্বরত পোলিং অফিসার ও অন‌্যান‌্যরা আত‌ঙ্কে এক‌টি রু‌মে আশ্রয় নেন। প‌রে কে‌ন্দ্রে র‌্যাব আসলে প‌রি‌বেশ কিছুটা শান্ত হয়। ছিনতাই হওয়া চার‌টি ব‌্যালট বই‌য়ের ম‌ধ্যে এক‌টির শুধু মু‌রি পাওয়া গে‌ছে, ব‌্যালট পেপার পাওয়া যায়‌নি। ফ‌লে কে‌ন্দ্রে ভোটগ্রহণ স্থ‌গিত রয়ে‌ছে।  

উপ‌জেলা রিটা‌র্নিং কর্মকর্তা ও উপ‌জেলা নির্বাচন অ‌ফিসার ম‌নি শংকর রায় বাংলানিউজকে ব‌লেন, জ‌শিহা‌টি সরকা‌রি প্রাথ‌মিক কে‌ন্দ্রে ভোটগ্রহণ আপাতত স্থ‌গিত করা হ‌য়ে‌ছে। ওই কে‌ন্দ্র থেকে ছিনিয়ে নেওয়া ব‌্যালট পেপার উদ্ধা‌রে প্রশাসন কাজ কর‌ছে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
এইচএমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa