ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

দহগ্রামে প্রিজাইডিং অফিসার প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
দহগ্রামে প্রিজাইডিং অফিসার প্রত্যাহার

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় দায়িত্বে অবহেলার অভিযোগে রেজানুল ইসলাম নামে এক প্রিজাইডিং অফিসারকে প্রত্যাহার করা হয়েছে। এছাড়াও বিভিন্ন অভিযোগে আটক করা হয়েছে আটজনকে।

বুধবার (৫ জানুয়ারি) দুপুরে উপজেলার দহগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বঙ্গেরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে প্রত্যাহার করা হয়।  

রেজানুল ইসলাম পাটগ্রাম মহিলা কলেজের প্রভাষক। নির্বাচনে বঙ্গের বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন।

জানা গেছে, পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে পাটগ্রাম  উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বুধবার সকাল ৮টা থেকে ভোট চলছে। ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোট চলাকালে বঙ্গের বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে প্রিজাইডিং অফিসার রেজানুল ইসলামকে প্রত্যাহার করেন রিটার্নিং অফিসার।  

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বাংলানিউজকে বলেন, দায়িত্বে অবহেলার কারণে একজন প্রিজাইডিং অফিসারকে প্রত্যাহার করেছেন রিটার্নিং অফিসার। এছাড়াও পুরো উপজেলায় জাল ভোট দেওয়াসহ বিভিন্ন অভিযোগে আটজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa