ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

নির্বাচনের লাইভ করছিলেন তিনি, মারা গেলেন হামলায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
নির্বাচনের লাইভ করছিলেন তিনি, মারা গেলেন হামলায়

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউপি নির্বাচনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জাকির হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (০৫ জানুয়ারি) দুপুরে রামেশ্বরপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের জাইগুলি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের পাশে এ ঘটনা ঘটে।

 

নিহত জাকির একই ইউনিয়নের জাইগুলি উত্তরপাড়া এলাকার লয়া মিয়ার ছেলে। তিনি পেশায় রং মিস্ত্রি ছিলেন। এছাড়াও সক্রিয় সদস্য হিসেবে যুক্ত ছিলেন নিরাপদ সড়ক চাই সংগঠনের সঙ্গে।

স্থানীয় সূত্রে জানা যায়, জাকির এলাকার বিভিন্ন সমস্যা ফেসবুকে তুলে ধরতেন। এজন্য লাইভটিভি নামে একটি আইপিটিভিও ছিল তার। বুধবার সকাল থেকে নির্বাচন নিয়ে লাইভ করছিলেন জাকির। দুপুরে রামেশ্বরপুর ২ নং ওয়ার্ডের দুই মেম্বার প্রার্থী ফেরদৌস হাসান মিঠু (ফুটবল) ও ডা. সাহিদুল ইসলামের (তালা প্রতীক) সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। জাকির ডা. সাহিদুলের সমর্থক ছিলেন।

তিনি সেখানে গিয়ে ভিডিও করার সময় প্রতিপক্ষের লোকেরা তার ওপর হামলা চালায়। এ সময় তার মাথায়, পিঠে ও পাজরে ছুরিকাঘাত করা হয়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে জাকিরকে উদ্ধার করে শহীদ জিয়া মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহবুব আলম জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে জাকিরের মৃত্যু হয়েছে।

নিহত জাকিরের বোন মুনজিলা বেগম বলেন, মেম্বার প্রার্থী ফেরদৌসের নেত্বত্বে তার ক্যাডার বাহিনী হামলা চালিয়ে জাকিরকে খুন করেছে।

বিষয়টি নিশ্চিত করে গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, প্রতিপক্ষের হামলায় জাকির আহত হলে তাকে হাসপাতালে নেওয়ার পর বিকেল ৩টার দিকে মৃত্যু হয়। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa