ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

সাতক্ষীরার ১৬ ইউপিতে নৌকার ৯ জন বিজয়ী, অন্যান্য ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
সাতক্ষীরার ১৬ ইউপিতে নৌকার ৯ জন বিজয়ী, অন্যান্য ৭

সাতক্ষীরা: সাতক্ষীরার তিনটি উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের নয়জন এবং স্বতন্ত্রভাবে আওয়ামী লীগের চার ও ও বিএনপি-জামায়াতের তিন নেতা বিজয়ী হয়েছেন।

এর মধ্যে আশাশুনি উপজেলার দরগাহপুরে আওয়ামী লীগের শেখ মিরাজ আলী, কাদাকাটি ইউনিয়নে আওয়ামী লীগের দীপঙ্কর কুমার সরকার, খাজরা ইউনিয়নে আওয়ামী লীগের শাহনেওয়াজ ডালিম, বুধহাটায় আওয়ামী লীগের মাহবুবুল হক, আশাশুনি সদর ইউনিয়নে আওয়ামী লীগের এসএম হোসেনুজ্জামান, শ্রীউলা ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী দীপঙ্কর বাছাড়, বড়দলে বিদ্রোহী প্রার্থী জগদীশ চন্দ্র সানা, কুল্যায় বিদ্রোহী প্রার্থী ওমর সাকি ফেরদৌস পলাশ, আনুলিয়ায় বিএনপি নেতা রুহুল কুদ্দুস, শোভনালীতে জামায়াত নেতা আবু বকর সিদ্দিক ও প্রতাপনগরে জামায়াত নেতা আবু দাউদ ঢালী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

অপরদিকে শ্যামনগর উপজেলার শ্যামনগর সদর ইউনিয়নে আওয়ামী লীগের অ্যাডভোকেট জহুরুল হায়দার, ঈশ্বরীপুরে আওয়ামী লীগের জিএম শোকর আলী এবং ভুরুলিয়া ইউনিয়নে আওয়ামী লীগের অধ্যক্ষ জাফরুল আলম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এছাড়া কলারোয়া উপজেলার কেরালকাতা ইউপিতে আওয়ামী লীগের স ম মোর্শেদ ও কুশোডাঙা ইউপিতে আওয়ামী লীগ নেতা সাঈদ আলী গাজী বিজয়ী হয়েছেন।  

বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটের পর গণনা শেষে রাতে সংশ্লিষ্ট নির্বাচন অফিস বেসরকারিভাবে এ ফল ঘোষণা করে।  

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa