ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

শরীয়তপুরের ১৫ ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
শরীয়তপুরের ১৫ ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারা

শরীয়তপুর: শরীয়তপুর জেলার নড়িয়ার ১৪টি ও জাজিরা উপজেলার একটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগের ঘাটি খ্যাত এসব এলাকায় একাধিক যোগ্য প্রার্থী থাকায় দলীয় সিদ্ধান্ত অনুযায়ী দলীয় প্রার্থীদের জন্য উন্মুক্ত করা হয় নির্বাচন।

আর বিএনপি দলীয়ভাবে ভোটে অংশগ্রহণ করে নাই। তাই আওয়ামী লীগ ও বিএনপির মনোনয়ন নিয়ে কোনো প্রার্থী অংশগ্রহণ করে নাই। তবে কোনো কোনো ইউনিয়নে বাংলাদেশ ইসলামী আন্দোলন ও জাতীয় পার্টির প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। বিজয়ী প্রার্থীরা সকলেই আওয়ামী লীগের।  

বুধবার (৫ জানুয়ারি) রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

বেসরকারিভাবে নির্বাচিতরা হলেন- নড়িয়া উপজেলার নওপাড়ায় জাকির হোসেন মুন্সী (আনারস), চরআত্রায় এনায়েত উল্যাহ মুন্সী (মোটরসাইকেল), মোক্তারেরচরে আনোয়ার হোসেন বাদশা শেখ (মোটরসাইকেল), নশাসনে দেলোয়ার হোসেন তালুকদার (মোটরসাইকেল), ঘড়িষারে আব্দুর রব খান (মোটরসাইকেল), বিঝারীতে আলী আহমেদ কাজী (চশমা), ভোজেশ্বরে শহিদুল ইসলাম সিকদার (আনারস), ফতেজঙ্গপুরে শওকত হোসেন জুয়েল (আনারস), ভূমখাড়ায় আলমগীর হোসেন (আনারস), রাজনগরে আবু আলেম মাদবর (আনারস), চামটায় নিজাম উদ্দিন রাড়ী (অটোরিকশা), জপসায় আনোয়ার হোসেন মাদবর (আনারস), কেদারপুরে মিহির চক্রবর্তী (টেলিফোন), ডিঙ্গামানিকে আব্দুল আজিজ সরদার (চশমা) ও জাজিরা উপজেলার জয়নগরে কাজী আমিনুল ইসলাম মিন্টু (মোটরসাইকেল)।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa