ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

তাড়াশের ২টিতে আ.লীগ, ২টিতে স্বতন্ত্র জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
তাড়াশের ২টিতে আ.লীগ, ২টিতে স্বতন্ত্র জয়ী

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশের ৪ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইটিতে আওয়ামী লীগ ও দুইটিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হয়েছেন।

বুধবার (৫ জানুয়ারি) রাত সোয়া ১০টার দিকে এ তথ্য জানান তাড়াশ উপজেলা নির্বাচন অফিসার উজ্জল কুমার রায়।

 

তিনি জানান, উপজেলার তালম ইউনিয়নে নৌকা প্রতীকে আওয়ামী লীগ প্রার্থী মো. আব্দুল খালেক ৮ হাজার ১৬০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন খান (আনারস) পেয়েছেন ৪ হাজার ৫৫০ ভোট। মাগুড়া বিনোদী ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী মেহেদী হাসান ম্যাগনেট (নৌকা) ১১ হাজার ৯৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বী শফিকুল ইসলাম (ঘোড়া) পেয়েছেন ১ হাজার ৬৯৯ ভোট।

দেশীগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জ্ঞানেন্দ্রনাথ বসাক আনারস প্রতীকে ৮ হাজার ১২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান আব্দুল কুদ্দুস নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৮৯ ভোট। সগুনা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. জুলফিকার আলী ভুট্টো আনারস প্রতীকে ৫ হাজার ১৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী মো. নজরুল ইসলাম চৌধুরী (নৌকা) পেয়েছেন ৪ হাজার ১৭৬ ভোট।  

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa