ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

শিবচরের বন্দরখোলা ও কাঁঠালবাড়ীতে বিজয়ী সাদ্দাম-সোহেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
শিবচরের বন্দরখোলা ও কাঁঠালবাড়ীতে বিজয়ী সাদ্দাম-সোহেল ...

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের দুই ইউনিয়ন পরিষদে পঞ্চম ধাপে অনুষ্ঠিত হলো ইউনিয়ন পরিষদ নির্বাচন। উপজেলার পদ্মানদী সংলগ্ন ইউনিয়ন বন্দরখোলা ও কাঁঠালবাড়ী ইউনিয়নে বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়।

কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই বিকেল ৪টায় শেষ হয় ভোট গ্রহণ।

ভোট গণনা শেষে বন্দরখোলা ইউনিয়নে বিজয়ী হয়েছেন ঘোড়া প্রতীক নিয়ে আব্দুর রহমান সাদ্দাম খান। তিনি ভোট পেয়েছেন ৩৬৩৫টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হলেন অটোরিকশা প্রতীকের নিজাম উদ্দিন আহমেদ। তিনি পেয়েছেন ১৫১৫টি ভোট। অন্যদিকে কাঁঠালবাড়ী ইউনিয়নে ৫৩৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আবারও চেয়ারম্যান পদে বিজয়ী হলেন মোহসেন উদ্দিন সোহেল বেপারী। ৪২৬৫ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হলেন মোটরসাইকেল প্রতীকের মোতাহার হোসেন বেপারী।

রিটার্নিং কর্মকর্তা খন্দকার মো. মাকসুদুর রহমান জানান, পঞ্চম ধাপে শিবচরে দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পূর্ণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। কোনো রকম বিশৃঙ্খলার ঘটনা ঘটেনি। ভোটাররা শান্তিপূর্ণ ভাবে ভোট দিতে পেরেছে।

বুধবার সন্ধ্যায় শিবচর উপজেলা পরিষদের ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে বন্দরখোলা ও কাঁঠালবাড়ী ইউনিয়নের আব্দুর রহমান সাদ্দাম খান ও মোহসেন উদ্দীন সোহেল বেপারীকে চেয়ারম্যান পদে বিজয়ী ঘোষণা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa