ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

একটি ভোটও পেলেন না স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
একটি ভোটও পেলেন না স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী!

সিরাজগঞ্জ: একটি ভোটও পেলেন না সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মনসুরনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমান।  

এ ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজমহর ১৩ হাজার ১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

একমাত্র প্রতিদ্বন্দ্বী খলিলুর রহমানের ঘোড়া প্রতীকে কোনো ভোট পড়েনি। এমনকি তার নিজ কেন্দ্রে নিজের, স্ত্রী-সন্তান এবং আত্মীয়-স্বজনের ভোটও পাননি তিনি।  

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে কাজিপুর উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল হক বাংলানিউজকে জানান, উপজেলার দুর্গম চরাঞ্চল মনসুরনগর। কেন্দ্রগুলো অনেক দুর্গম অঞ্চলে হওয়ায় ভোটের ফলাফল আসতে দেরি হয়েছে। প্রাপ্ত নয়টি কেন্দ্রের সবক’টির ফলাফলে নৌকা প্রতীকে আব্দুর রাজ্জাক রাজমহর ১৩ হাজার ১৬ ভোট পেলেও প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাক্সে কোনো ভোট পড়েনি।  

এ বিষয়ে জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমান জানান, প্রতীক বরাদ্দের পর আমি নির্বাচন থেকে সরে এসেছি। এ কারণে আমি ভোটকেন্দ্রেও যাই নাই। তবে আমার পরিবার ও আত্মীয়-স্বজন অনেকেই মাজনাবাড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন। অনেকেই আমার ঘোড়া প্রতীকে ভোট দিয়েছেন বলে আমাকে জানিয়েছেন। তারপরও আমার প্রতীকে কি করে শূন্য ভোট হলো, সেটা বুঝতে পারলাম না।  

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa