ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার হলেন বাংলানিউজের সাবেককর্মী সোহাগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার হলেন বাংলানিউজের সাবেককর্মী সোহাগ

নড়াইল জেলার নড়াগাতী থানার ৪ নং মাউলি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার হলেন বাংলানিউজটোয়েন্টিফোর-এর সাবেক স্টাফ ফটোসাংবাদিক মো. সোহাগ শেখ।

সোহাগ শেখ বাংলানিউজে দীর্ঘ ৩ বছর ফটোসাংবাদিকতা করেছেন।

পরে মা অসুস্থ হয়ে যাওয়ায় চাকরি ছেড়ে নড়াইল  নিজ গ্রামে মায়ের দেখাশোনা করেন। পাশপাশি এলাকার উন্নয়নে কাজ করেন।

নড়াইল জেলার মাউলি ইউনিয়ন প্রতিষ্ঠানর শুরু ১৯৮৬ সালে সোহাগের বাবা মরহুম হাজী রাজা মিয়া প্রথম সিলেকশনে মেম্বার হয়েছিলেন। রাজা মিয়ার ছেলে সোহাগ শেখও এলাকার মানুষের ভালোবাসা ও আস্থা অর্জন করেছেন, আর তাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত হন তিনিও। সোহাগ শেখের মা হাজী সাহিদা বেগমও মাউলি ইউনিয়নের  মেম্বার ছিলেন।

কালিয়া উপজেলার ১২ ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বার  শপথ গ্রহণের মাধ্যমে  সোহাগ দায়িত্ব পেয়েছেন, এলাকার উন্নয়নে অংশ নেওয়ার।  

স্থানীয় বাসিন্দা  ওসমান মোল্লা, ঝিলু শেখ, টুটুল মোল্লা বলেন, সোহাগ শেখের বাবা ৩ নং ওয়ার্ডের মেম্বার ও তার  মা  তিনটা ওয়ার্ডের  সংক্ষিত আসনের মহিলা মেম্বার ছিলেন।  তাও দীর্ঘ  সময়। সোহাগকে জনপ্রতিনিধি হিসেবে পেয়ে সবাই খুশি। সে সব সময় মানুষের পাশে থাকবে, এটাই চাওয়া।  

সোহাগ বলেন, আমার বাবা-মা দুজনই অনেক বছর এই এলাকার মেম্বার ছিলেন। তারা এলাকার মানুষের জন্য কাজ করেছেন, বিপদে আপদে পাশে ছিলেন। আমার বাবা মারা গেছেন। মায়ের বয়স হয়ে গেছে তাই এই এলাকার মানুষ তাদের পাশে থাকতে আমাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাশ করিয়েছেন। আমি তাদের এই ঋণ শোধ করতে পারবো না। আমি আমার দায়িত্ব যথাযথ পালন করবো।  

বাংলাদেশ সময়: ১২৪০, জানুয়ারি ০৭, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa