ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

পানছড়ির ৫ ইউপিতে আ.লীগের প্রার্থী ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
পানছড়ির ৫ ইউপিতে আ.লীগের প্রার্থী ঘোষণা পানছড়ির ৫ইউপিতে আ.লীগের প্রার্থী ঘোষণা

খাগড়াছড়ি: শেষ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির পানছড়ি উপজেলার ৫টি ইউপির নৌকার মনোনিত প্রার্থীর নাম ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। ইতিমধ্যে তাদের নাম প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রীর শেখ হাসিনা। সে বৈঠকে পানছড়ি উপজেলার ৫ইউনিয়নের প্রার্থী মনোনিত করা হয়।

পানছড়ির ৫প্রার্থী হলেন- লোগাং ইউনিয়নে মিলন কান্তি সাহা, চেঙ্গী ইউনিয়নে মুনিন্দ্র লাল ত্রিপুরা, পানছড়ি ইউনিয়নে মো. নাজির হোসেন, লতিবান ইউনিয়নে কিরণ ত্রিপুরা ও উল্টাছড়ি ইউনিয়নে মো. আহির উদ্দিন।

শুধুমাত্র পানছড়ি ছাড়া খাগড়াছড়ির অন্য ইউনিয়নগুলোর নির্বাচন সম্পন্ন হয়েছে। আগামী ৩১ জানুয়ারি ৬ষ্ঠ ও শেষ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এডি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa