ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

যোদ্ধা বলে আমিই ঝড়: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
যোদ্ধা বলে আমিই ঝড়: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমার প্রিয় একটা কথা আছে, ভাগ্য যোদ্ধাকে বলছে তুমি ঝড়ের সামনে দাঁড়াতে পারবে না। আর যোদ্ধা বলে আমিই ঝড়।

এই ঝড়দের চাপ দেওয়া সম্ভব হবে না।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের বাঁধন কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কারও যদি গড়ফাদার বলতে ইচ্ছে হয়, বলেছেন।  আগে ফাদার বলতে ইচ্ছে হয়েছিল বলেছেন। ব্রাদারও বলেছেন। আর যাই হোক গডমাদার বলবেন না।

মাননীয় প্রধানমন্ত্রী বলেছিলেন, আমি নীলকণ্ঠী। আমার দায়িত্ব আমার নেত্রীকে ফলো করা। কেউ বলে শান্তি পেলে পাক, তাতে আমার কী।  উনি কী বলছেন সেটা তার ব্যাপার। যারা নির্বাচন পরিচালনা করেছেন, আমার জাতীয় পর্যায়ের নেতারা এসে নির্বাচন পরিচালনা করছেন। তারা বলেছেন, এটা বিএনপি-জামায়াতের নতুন চাল। এখন আমি কারটাকে সঠিক বলবো। ১৬ তারিখ নৌকা বিজয়ী হওয়ার পর তার প্রশ্নের উত্তর দেব।

নির্বাচনের মাঠে নামতে পারব না, আইনে নিষেধ আছে। আমরা আইন করবো আমরাই মানবো না, সেটা কেমনে হয়। এই আইনটা বাতিল করে দেওয়া উচিত। কারণ সবাই লুকিয়ে লুকিয়ে নামছে। আমাকে নিয়ে টুইস্ট করে নিউজ করা হচ্ছিল। সে কারণেই প্রেস কনফারেন্স করলাম। ১৬ তারিখ খেলা হবে।  

তিনি বলেন, গত সাত আট বছর ধরে একটা মহল যারা আওয়ামী লীগ করে না কিন্তু ছায়াতলে আছে। রাজাকারের ছেলে যার বাবার জানাজা দিয়েছে মুজাহেদি। যদি শত্রুতা থাকত, ওই পর্যায়ের নেতা আমি না। তারপরেও আমি ভেবেছি শহরটা যেমন চাই তেমনটা হয়নি। ধর্মীয় কারণে গিয়েছি গোরস্থানে, রাজনৈতিক কারণে গিয়েছি বাসায়। আমার বাবা মা ভাই মারা যাওয়ার পর কেঁদেছি, কিন্তু সেদিনের মতো এত কাঁদিনি। উল্টো আমার বিরুদ্ধে প্রেস রিলিজ চলে এলো। আমার মনে হয় কেউ করিয়েছে।

কেন্দ্রের কাছে আমার একটাই কথা ছিল। সবাই হয়তো আমার মতো শোনে না। তারা চেষ্টা করেছেন। এখন নির্বাচন কমিশনের সঙ্গে লুকোচুরি করে যতটুকু সম্ভব ততটুকু কাজ করবো।  

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
এইচএমএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa