ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

চাঁদপুরে ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
চাঁদপুরে ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

চাঁদপুর: তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নির্বাচিত চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৩ জন ও মতলব দক্ষিণ উপজেলার চারজন চেয়ারম্যান শপথ নিয়েছেন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মোট ১৭ জন চেয়ারম্যানকে আনুষ্ঠানিকভাবে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

 

শপথ বাক্য পাঠ শেষে নবনির্বাচিত চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করেন জেলা প্রশাসক।

ডিসি চেয়ারম্যানদের উদ্দেশে বলেন, জনগণের প্রত্যক্ষ ভোটে আপনারা নির্বাচিত হয়েছেন। আজকের শপথ বাক্যের প্রতিটি কথা আপনাদের মেনে চলতে হবে। আপনাদের বিচারিক ক্ষমতাও দেওয়া আছে। গ্রাম আদালতের বিচারগুলো যেন সঠিকভাবে নিষ্পত্তি করা হয়, সেদিকে খেয়াল রাখবেন। ওয়ারিশ সনদ ও নগরিক সনদ দেওয়ার ক্ষেত্রে অবশ্যই সতর্কতার সঙ্গে কাজ করবেন। ইউনিয়ন জনগণের আশা ও ভরসার স্থল। আপনি সবার জন্য, কে আপনাকে ভোট দিল বা না দিল, তা দেখবেন না। আপনাদের মাধ্যমে মতলব উত্তর ও দক্ষিণের ন্যায় বিচার প্রতিষ্ঠিত হবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন চাঁদপুরের স্থানীয় সরকারের উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোতাহার হোসেনসহ অনেকে।

এছাড়াও নবনির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে অনুভূতি প্রকাশ করেন, মতলব দক্ষিণের নায়েরগাঁও উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান ভূইয়া ও মতলব উত্তর গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শহিদুল্লাহ।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa