ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

নাসিক নির্বাচন

আঠারো বছর ধরে আপনাদের শহরে: আইভী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
আঠারো বছর ধরে আপনাদের শহরে: আইভী আইভী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আপনারা দেখেছেন ঋষিপাড়ায় আমরা তিনটা বিল্ডিং করছি দশতলা করে। অনেকেই তো জানেন ঋষিপাড়া বস্তি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আট একর জায়গাজুড়ে অবস্থিত।

আমিতো সেই বস্তি তুলে দেইনি। আমি আঠারো বছর যাবৎ আপনাদের শহরে। তাহলে আমার বিরুদ্ধে নির্বাচন আসলেই যারা মিথ্যা কথা বলে তাদেরকে কখনও বরদাস্ত করবেন না৷ সকলে নৌকা মার্কায় ভোট দেবেন।

বুধবার (১২ জানুয়ারি) সকালে নগরীর ১৫ নং ওয়ার্ডে ভোটারদের উদ্দেশ্যে একথা বলেন তিনি।

আইভী বলেন, আমার আসলে বলার কিছু নেই। আমি আঠারো বছর ধরে আপনাদের সঙ্গে কথা বলছি। আমি কী কখনও মিথ্যা কথা বলেছি, মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছি আমি কী দখলবাজী করেছি? সকল ধর্মের জন্য সমান ভাবে কাজ করেছি। এই যে আপনাদের কাছে এসে মিথ্যা কথা বলছে যে এই র‌্যালি বাগান আমি তুলে দেব এটা কী সঠিক? আমার বাবা আপনাদের সঙ্গে রাজনীতি করেছেন। আমার স্কুল জীবন এখানে কেটেছে। আমরা এখানেই থাকতাম।  

তিনি আরও বলেন, আমি শেখ হাসিনার প্রার্থী হয়ে আপনার ভোটে পাশ করবো। আমার ওপর বিশ্বাস রাখবেন। আমি জিমখানা বস্তি তুলেছি কারণ সেখানে সরকারিভাবে পার্ক করার কথা ছিল। সেখানে কেউ স্থায়ীভাবে থাকত না। আপনারা যারা দীর্ঘদিন যাবৎ র‌্যালি বাগানে থাকছেন হিন্দু মুসলমান মিলেমিশে আমি তাদেরকে অনুরোধ করবো আপনাদের জায়গার যদি সমস্যা না থাকে তাহলে নিন্ম আয়ের মানুষদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী যে প্রকল্প গ্রহণ করেছেন আমি চেষ্টা করবো নেত্রীর সঙ্গে কথা বলে আপনাদের এখানে সুব্যবস্থা করার জন্য।  

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa