ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

আন্তর্জাতিক মহলকে নির্বাচন পর্যবেক্ষণের আহ্বান তৈমূরের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
আন্তর্জাতিক মহলকে নির্বাচন পর্যবেক্ষণের আহ্বান তৈমূরের কথা বলছেন তৈমূর আলম খন্দকার। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: আন্তর্জাতিক মহলকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন পর্যবেক্ষণের আহ্বান জানিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

নাসিক নির্বাচনে পুলিশের কার্যক্রমের কারণে একটা ভীতিকর পরিবেশ সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করে তৈমূর আলম খন্দকার বলেন, ‘জনগণ ভীত না।

আমার নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছেন। আন্তর্জাতিক দূতাবাসের যারা আছেন পাশাপাশি মানবাধিকারকর্মী যারা আছেন সবাইকে বলবো, আপনারা নির্বাচন পর্যবেক্ষণ করুন। কেন আমাদের নেতাকর্মীদের বাড়ি বাড়ি পুলিশ যাচ্ছে’।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে নগরীর ১১ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারে নেমে এ কথা বলেন তিনি।

তৈমূর আলম বলেন, ‘আমার দলের নেতাকর্মীরা তো নৌকায় ভোট দেবে না। সরকারি দলের নেতাকর্মীদের কমিটি ভেঙে দিচ্ছে। কারণ তারা নৌকার পক্ষে কাজ করছে না’।

তিনি আরও বলেন, ‘কাউকে ধমক ও গালি দিয়ে তো কাজ করানো যায় না। নারায়ণগঞ্জের জনগণের কাছে মেসেজটা ক্লিয়ার যে, তাদের মধ্যে বিরাট ফাটল। ঢাকা থেকে মেহমানরা এসেও এই ফাটল মেটাতে পারেনি। হাতি এখন জনগণের মার্কা। হাতির মাধ্যমেই পরিবর্তন আসবে’।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa