ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

শপথ নিলেন মহম্মদপুর ও শালিখার ১৪ চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
শপথ নিলেন মহম্মদপুর ও শালিখার ১৪ চেয়ারম্যান

মাগুরা: মাগুরায় শালিখা ও মহম্মদপুর উপজেলায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নির্বাচিত ১৪ জন চেয়ারম্যান শপথ নিয়েছেন।

বৃস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মহম্মদপুর উপজেলার সাতজন ও শালিখা উপজেলার সাতজন নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শপথ নেন।

অনুষ্ঠানিকভাবে তাদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসন ডক্টর আশরাফুল আলম।

জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলম বলেন, শপথ বাক্যের প্রতিটি কথা আপনাদের মেনে চলতে হবে। আপনাদের বিচারিক ক্ষমতা দেওয়া আছে। কখনো মান অভিমান, অনুরাগ, বিরাগভাজন হয়ে ক্ষমতার অপব্যবহার করবেন না। দেশের ক্ষতি হয়, এমন কোনো কাজ করবেন না। গ্রাম আদালত, ওয়ারিশ সনদ ও নাগরিক সনদ দেওয়ার ক্ষেত্রে অব্যশই সতর্কতার সঙ্গে কাজ করবেন। আপনারা নিজ নিজ ইউনিয়নের সাধারণ মানুষের আশা ও প্রত্যাশার স্থল। আপনারা জনগণের ভোটে নির্বাচিত জন প্রতিনিধি। কে ভোট দিয়েছে আর কে দেয়নি, না সেটা মূল বিষয় নয়। আপনারা সবার চেয়ারম্যান। সাবাইকে আপন করে নেবেন। আপনাদের কমকান্ডের মাধ্যমে শালিখা ও মহম্মদপুর ইউনিয়ন তথা জেলার উন্নয়ন সম্ভব।
 
এ শপথ অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা নির্বাচন অফিসার ওলিউল ইসলাম, মাগুরা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট বীরেন শিকদার, জেলা পুলিশ সুপার জহিরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, মহম্মদপুর উপজেলা চেয়ারম্যান আব্দুলাহেল কাফিসহ অনেকে।

তৃতীয় ধাপের নির্বাচনে শালিখার আট ইউপির মধ্যে বাবু খালী ইউপির নির্বাচনী ফলাফল জটিলতায় হাইকোর্টে রিট করার কারণে শপথ গ্রহণ হয়নি। হাইকোর্টের রিট সংক্রান্ত জটিলতার সমাধান হলে শপথ গ্রহণ হবে।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa