ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

ভোট দিলেন খেলাফতের মেয়রপ্রার্থী মামুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
ভোট দিলেন খেলাফতের মেয়রপ্রার্থী মামুন কথা বলছেন মেয়র প্রার্থী এবিএম সিরাজুল মামুন। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে খেলাফত মজলিসের মেয়র প্রার্থী এবিএম সিরাজুল মামুন ভোট দিয়েছেন।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ৯টায় মাসদাইরের নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল (এমএ) মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন তিনি।

এসময় মামুন বলেন, এখনও সার্বিকভাবে কিছু বলা যাচ্ছে না। আমি এখন কেন্দ্রে যাবো ভোট দিতে। ভালো লাগছে দেশের মানুষ একটি সুন্দর নির্বাচন দেখবে আশা করি।

তিনি আরও বলেন, ভোটারদের মধ্যে উদ্বেগ ও শঙ্কা রয়েছে। সিসিটিভি নামিয়ে ফেলার ঘটনায়ও ভোটাররা শঙ্কায় আছেন। আমরা আশা করবো নারায়ণগঞ্জের মানুষ যেন একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন পায়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত।  

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাতজন। তবে, আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা দুই প্রার্থীর প্রতীক নৌকা ও হাতি।

মেয়র পদে সাতজন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী (নৌকা) এবং দলীয় পদ থেকে সদ্য অব্যাহতিপ্রাপ্ত বিএনপি নেতা স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার (হাতি), খেলাফত মজলিশ প্রার্থী এ বি এম সিরাজুল মামুন (দেয়াল ঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), মো. কামরুল ইসলাম-স্বতন্ত্র (ঘোড়া), মো. জসীম উদ্দিন-বাংলাদেশ খেলাফত আন্দোলন (বট গাছ) ও বাংলাদেশ কল্যাণ পার্টির প্রার্থী মো. রাশেদ ফেরদৌস (হাত ঘড়ি) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাংলাদেশ সময়: ০৯০৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa