ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

ভোটের ফল হাসিমুখেই মেনে নেবো: আইভী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
ভোটের ফল হাসিমুখেই মেনে নেবো: আইভী ভোট দিয়ে ভি চিহ্ন দেখাচ্ছেন আইভী। ছবি: ডিএইচ বাদল

নারায়ণগঞ্জ: ‘নির্বাচনে যে ফলাফল হবে সেটিই চূড়ান্ত হবে। ওই ফলাফল আমি হাসিমুখে মেনে নেবো।

নির্বাচনের আগেই নারায়ণগঞ্জের মানুষ আমাকে বেছে নিয়েছে।  ইতোমধ্যে তারা কাকে ভোট দেবে সেটা নির্ধারণ করে নিয়েছে। ইনশাআল্লাহ নৌকা জয়যুক্ত হবে। গণজোয়ারের জয় হবেই হবে হবে। তবে, আমি বলি এবারের নির্বাচন যদি নিরপেক্ষ হয় ইনশাআল্লাহ নৌকা প্রতীকের জয় হবেই’।

রোববার (১৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের ১৬ নম্বর ওয়ার্ডের দেওভোগের শিশুবাগ বিদ্যালয় ভোট কেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ শেষে এসব কথা বলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।  

এর আগে, তিনি সকাল ১০টা ৪৫ মিনিটে দেওভোগের শিশুবাগ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসেন।  

সেলিয়া হায়াৎ আইভী বলেন, ‘ভোটাররা সবাই যাতে কেন্দ্রে এসে ভোট দিতে পারে সেজন্য খুব সুন্দর নির্বাচনী পরিবেশ রয়েছে। আমি নারায়ণগঞ্জ শহরের সবার কাছে আমার জন্য ভোট চাই। কারণ এই শহরের মানুষের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক রয়েছে’।

তিনি বলেন, ‘আমি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে অনুরোধ করবো, তারা যেন ভোটারদের ভোট কেন্দ্রে প্রবেশ সহজ করে দেয়। সবাই যেনো নিশ্চিন্তে নির্বিঘ্নে ভোট দিতে পারে।  নারায়ণগঞ্জের প্রতিটি ভোট কেন্দ্রে প্রচুর ভোটার রয়েছে। ভোটের পরিবেশ এখনও ঠিক আছে, আমি ঘুরে দেখেছি। নির্বাচনী পরিবেশ সুন্দর রাখতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেন সহযোগিতা করেন। আমি শুধু আমার কথা বলছি না, অন্যান্য প্রার্থীদের নিয়েই বলছি’।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘প্রতিটি কেন্দ্রেই অন্যান্য প্রার্থীদের এজেন্ট আছে। এখানে হাতির এজেন্ট আছে। তবে, কয়েকটি ভোট কেন্দ্রে আমার এজেন্ট ছিল না’।

নাসিক নির্বাচন আজ সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত।  

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাতজন। তবে, আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা দুই প্রার্থীর প্রতীক নৌকা ও হাতি।

মেয়র পদে সাতজন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী (নৌকা) এবং দলীয় পদ থেকে সদ্য অব্যাহতিপ্রাপ্ত বিএনপি নেতা স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার (হাতি), খেলাফত মজলিশ প্রার্থী এ বি এম সিরাজুল মামুন (দেয়াল ঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), মো. কামরুল ইসলাম-স্বতন্ত্র (ঘোড়া), মো. জসীম উদ্দিন-বাংলাদেশ খেলাফত আন্দোলন (বট গাছ) ও বাংলাদেশ কল্যাণ পার্টির প্রার্থী মো. রাশেদ ফেরদৌস (হাত ঘড়ি) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন

বেশ স্লো গতিতে ভোট হচ্ছে: আইভী

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এসজেএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa