ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

যুবদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ: তৈমূর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
যুবদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ: তৈমূর  ভোটকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তৈমূর আলম খন্দকার | ছবি: শাকিল আহমেদ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার অভিযোগ করেছেন, তার সমর্থক যুবদল নেতা মনোয়ার হোসেন সোখনকে পুলিশ গ্রেফতার করেছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ঠিকাদার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান মনোয়ার হোসেনকে গ্রেফতার করিয়েছেন বলেও অভিযোগ করেন তিনি।

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ বার একাডেমি স্কুল কেন্দ্র পরিদর্শন শেষে এ অভিযোগ করেন তৈমূর আলম খন্দকার।

তিনি বলেন, বন্দরে একটি কেন্দ্রে ঠিকাদার আবু সুফিয়ান আমার কর্মী যুবদল নেতা মনোয়ার হোসেনকে গ্রেফতার করিয়েছে।

বেলা ১১টার দিকে ২০ নম্বর ওয়ার্ডের সোনাকান্দা পানির ট্যাংক কেন্দ্রের সামনে থেকে মনোয়ার হোসেনকে গ্রেফতার করে পুলিশ। তিনি ভোট দিতে এসেছিলেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। গ্রেফতার মনোয়ার হোসেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক।

ভোটকেন্দ্রে জোর করে প্রবেশ ও প্রভাব বিস্তারের চেষ্টা করায় মনোয়ারকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র দাস।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa