ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

নির্বাচন

রসিক নির্বাচন

নগরীর উন্নয়নের স্বার্থে ফের ভোট চান জাপার মেয়র প্রার্থী মোস্তফা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
নগরীর উন্নয়নের স্বার্থে ফের ভোট চান জাপার মেয়র প্রার্থী মোস্তফা

রংপুর: রংপুর সিটি কর্পোরেশনের (রসিক)নির্বাচনে জাতীয় পার্টির (জাপা)প্রার্থী রংপুর মহানগর সভাপতি ও সাবেক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা দিনব্যাপী বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ করেছেন।

এসময় তিনি বলেন, নগরীর অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে আবারো লাঙ্গলে ভোট দিতে হবে।

রোববার (১১ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত নগরীর হাজিরহাট, মুছির মোড়, চেয়ারম্যানের মোড়, মনোহর বাজার, সুকানচৌকি, হাসনা বাজার ও কেল্লাবন্দ কাচারীনসহ বিভিন্ন স্থানে গণ সংযোগ করেন।

এ সময় মোস্তাফিজার রহমান মোস্তফা গণমাধ্যমকর্মীদের বলেন, গত পাঁচ বছরের রসিকে অভাবনীয় উন্নয়ন হয়েছে। সাড়ে ১২০০ কোটি টাকার উন্নয়নমূলক কাজ করেছি। আমি কাজপাগল মানুষ, ঘড়ির কাঁটা দেখি না। সিটির উন্নয়নমূলক কাজ নিজেই তদারকির জন্য ভোর থেকে দুপুর এমনকি সন্ধ্যা পর্যন্ত, আবার কখনো কখনো রাত পর্যন্ত বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে ছুটে বেরিয়েছি। এখন মূল্যায়ন করার দায়িত্ব জনগণের।

গণসংযোগকালে জাপার ভাইস চেয়ারম্যান, রংপুর মহানগর সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর জেলার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাকসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী  সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৭ ডিসেম্বর ২২৯টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত একটানা রসিক নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।