ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

নির্বাচন

উপজেলা নির্বাচন: চারজনের মনোনয়নপত্র প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
উপজেলা নির্বাচন: চারজনের মনোনয়নপত্র প্রত্যাহার

বরিশাল: প্রথম ধাপে বরিশালের দুটি উপজেলার পরিষদ নির্বাচনের দুজন চেয়ারম্যান পদের প্রার্থীসহ চারজনের তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

রিটার্নিং অফিসার ও জেলার সিনিয়র নির্বাচন অফিসার ওয়াহিদুল ইসলাম মুন্সি জানান, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন সোমবার (২২ এপ্রিল) বাকেরগঞ্জ উপজেলা থেকে চেয়ারম্যান পদে মিজানুর রহমান ও নেওয়ামত আবদুল্লাহ তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে একই উপজেলার মো. কামরুল ইসলাম এবং সদর উপজেলা থেকে মোহম্মদ ফাইজুল হক সজীব তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

বাকেরগঞ্জ উপজেলার চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহারকারী মিজানুর রহমান ও নেওয়ামত আবদুল্লাহ বলেন, মাঠে অবস্থানসহ সব কিছু বিবেচনা করে শেষ পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছি। এর পেছনে অন্য কোনো কারণ নেই।

দুই উপজেলা থেকে চূড়ান্তভাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বরিশাল সদর থেকে চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ এবং বাকেরগঞ্জ উপজেলা থেকে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।