ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

নির্বাচন

ভোট দিয়ে হিরো আলম বললেন ‘বিপুল ব্যবধানে জিতব’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
ভোট দিয়ে হিরো আলম বললেন  ‘বিপুল ব্যবধানে জিতব’ 

বগুড়া: বগুড়ায় উপ-নির্বাচনে ভোট দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া সদর উপজেলার এরুলিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তিনি।

 

হিরো আলম বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) দুই আসনেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বগুড়া-৬ সদর আসনে আওয়ামী লীগের প্রার্থী রাগেবুল আহসান রিপু, জাপার প্রার্থী নুরুল ইসলাম ওমরসহ মোট ১১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই আসনে মোট ভোটার চার লাখ ১০ হাজার ৭৪৩ জন।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে জাসদ প্রার্থী রেজাউল করিম তানসেন, জাপার শাহীন মোস্তফা কামাল ফারুকসহ মোট ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই আসনে মোট ভোটার ৩ লাখ ২৮ হাজার ৪শ ৬৯ জন।

ভোট দেওয়ার পর হিরো আলম সাংবাদিকদের বলেন, 'সুষ্ঠভাবে ভোট হলে আমি দুই আসনেই বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করব। এখন পর্যন্ত সব পরিবেশ ভালো আছে। তবে সদরের এক কেন্দ্রে আমার এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। ভোটারদের কাছে অনুরোধ, সবাই এসে ভোট দেবেন।  

বগুড়ায় উপনির্বাচনে ভোটগ্রহণ করা হচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। বুধবার সকাল সাড়ে ৮টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহণ প্রক্রিয়া চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।

বগুড়ার দুটি আসনে প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে। এ ছাড়া পুলিশ, এপিবিএন, আনসারের সমন্বয়ে ১৭টি মোবাইল ফোর্স, ১০টি স্ট্রাইকিং ফোর্স, ১০ প্লাটুন বিজিবি দায়িত্ব পালন করছে। এর পাশাপাশি জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, নির্বাহি ম্যাজিষ্ট্রেটরা দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
 আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।