ঢাকা, বুধবার, ১২ আশ্বিন ১৪৩০, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২ রবিউল আউয়াল ১৪৪৫

নির্বাচন

নগরবাসীকে প্রতারণার শিকার হতে দেবেন না খোকন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, মে ৩০, ২০২৩
নগরবাসীকে প্রতারণার শিকার হতে দেবেন না খোকন

বরিশাল: সিটি করপেরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বলেছেন, নগরের প্রায় সব ওয়ার্ডেই সিটি কর্পোরেশনের অব্যবস্থাপনাসহ নাগরিকদের সঙ্গে প্রতারণা করায় এখানকার এই দুরবস্থা।

ধর্মকে পুঁজি করে অনেকে নাগরিকদের সঙ্গে প্রতারণা করছে।

এসব আমাদের শান্তির ধর্ম ইসলাম কখনোই শিক্ষা দেয়নি। আমার জীবনের আর চাওয়া পাওয়ার কিছুই নেই আমি আমার মামা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমার বাবা শহিদ আ. রব সেরনিয়াবাতের আদর্শ ধারণ করে জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত বরিশালবাসীর সেবা করে যেতে চাই। সবাইকে নিয়েই আমরা গড়বো নতুন প্রজন্মের সমৃদ্ধির বরিশাল।

সোমবার (২৯ এপ্রিল) রাতে বরিশাল নগরের ১ নম্বর ওয়ার্ডের কাউনিয়া এলাকায় উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। এ সময় তার সাথে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকেলে বরিশাল নগরের নগরের ২৫ নম্বর ওয়া‌র্ডের  বটতলা ও রুপাতলী বাসস্ট‌্যান্ড এলাকায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীদের মাঝে গণসংযোগ করেন। এ সময় তিনি বরিশাল নগরীর উন্নয়ন ধারাকে ফিরিয়ে আনার জন্য আগামী ১২ জুন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান।

বাংলাদেশ সময়: ০০৩৯, মে ৩০, ২০২৩
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa