ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন

নারায়ণগঞ্জে নৌকার প্রার্থীর বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জুন ২, ২০২৩
নারায়ণগঞ্জে নৌকার প্রার্থীর বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ

নারায়ণগঞ্জ: আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী তানভীর হোসেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হালিম সিকদারের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ তুলেছেন। তিনি বলেছেন, হালিমের সন্ত্রাসীরা তার বাড়ি ও পাওয়ারলুম কারখানায় দেশিয় অস্ত্রসহ হামলা চালিয়েছে।

বৃহস্পতিবার (২ জুন) রাত সাড়ে ৯টায় উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামে এ ঘটনা ঘটে। হামলার ঘটনার একাধিক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল। আবার অনেকে ভিডিও পোস্ট করে ঘটনাটি নির্বাচন কমিশনের নজরে আনতে চেষ্টা করছেন।

তানভীর হোসেন বলেন, গোপালদী পৌরসভার আওয়ামী লীগের মেয়র প্রার্থী হালিম সিকদার নিজেই প্রায় ৫০০ জন সন্ত্রাসীকে নিয়ে আসেন, তারা দেশিয় দিয়ে প্রথমে আমার কারখানা ও পরে বাড়িতে হামলা করেন। আমার কারখানা ভাংচুর করা হয়েছে। বাড়িতে অস্ত্রের মহড়া দিয়েছে। আমার মাসহ বাড়ির নারীরা সবাই আতঙ্কিত হয়ে পড়েন। সন্ত্রাসীদের বাধা দিতে গেলে আমার তিন কর্মী আহত হয়।

এর আগেও নির্বাচনের আচরণবিধি ভেঙে স্থানীয় সংসদ সদস্যকে নিয়ে মিছিল সমাবেশ করে নৌকার প্রচারণা করেছে তারা। এখন হামলা করে আমাকে ভয়ভীতি দেখিয়ে নির্বাচন থেকে দূরে রাখতে চায়। তাই দ্রুত এ ব্যাপারে নির্বাচন কমিশনের পদক্ষেপ ও পুলিশের সক্রিয়তার দাবি করেন তানভীর।

সন্ত্রাসীয় হামলার ঘটনায় আহত হয়েছেন তানভীরের কর্মী নুর মোহাম্মদ (২৫),ইয়াকুব (২০) ও বায়েজিদ (২০)। তাদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।

বিষয়টি নিয়ে কথা হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হালিম সিকদার বলেন, আমরা হামলা করিনি। মিছিল করেছি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব বলেছেন, হামলার বিষয়ে শুনেছি। কেউ অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে। নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ বশির আহমেদও একই কথা বলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুন ২, ২০২৩
এমআরপি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।