ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

নির্বাচন

চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়ন দাখিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়ন দাখিল

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার আট নম্বর শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বামী ও স্ত্রী চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। ইউপি’র বর্তমান চেয়ারম্যান মো. বুলবুল খান ও তার স্ত্রী মোছা. আছমা আক্তার লাকী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার (৩ জানুয়ারি) নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে তারা মনোনয়নপত্র দাখিল করেন। রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন। এই ইউনিয়নে স্বামী-স্ত্রীর প্রতিদ্বন্দ্বিতায় নামার বিষয়টি আলোচনায় এসেছে।

বুলবুল খান বর্তমান চেয়ারম্যান ও এবার নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলে, কিন্তু পাননি। তার স্ত্রী আছমা আক্তার লাকী গৃহীনি।

এ বিষয়ে কথা বলতে ইউপি চেয়ারম্যান বুলবুল খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। তবে তিনি তার স্ত্রীকে বিকল্প প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করিয়েছেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

বাংলাদেশ সময়: ০১০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।