ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

মাহির বেবি বাম্পের ছবি প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
মাহির বেবি বাম্পের ছবি প্রকাশ স্বামী রাকিব সরকারের সঙ্গে মাহিয়া মাহি

সমুদ্রের পাশে অবস্থিত কোনো বহুতল ভবনে দাঁড়ানো ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। দৃষ্টি আটকে আছে, উত্তাল সমুদ্রের ঢেউয়ে।

তার পরনে ঢিলেঢালা পোশাক। এতেই স্পষ্ট মাহির বেবি বাম্প।

শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় সামাজিকমাধ্যম ফেসবুকে বেশ কয়েকটি স্থিরচিত্র পোস্ট করেছেন মাহি। যেখানে এমন লুকে ফ্রেমবন্দি হয়েছেন তিনি।

জানা যায়, স্বামী রাকিবের সঙ্গে মাহি এখন কক্সবাজারে অবস্থান করছেন। বেড়াতে গিয়ে ইউ হোটেল অ্যান্ড রিসোর্টের রুমে তোলা বেশ কয়েকটি ছবি প্রকাশ করেন মাহি। প্রিয় অভিনেত্রীকে এমন রূপে দেখে ভক্তরাও তার জন্য শুভ কামনা জানাচ্ছেন।

চলতি বছরের ১২ সে‌প্টেম্বর মা হতে যাওয়ার ঘোষণা দেন মা‌হি। ফেসবুকে এক স্ট্যাটাস তিনি বলেন, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমি আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিন-রাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচন্ড আদর যত্নে দিনগুলো কেটে যাচ্ছে।

২০২১ সালের ১৩ সে‌প্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে ভালোবেসে বিয়ে করেন মাহি। দুই মাস আ‌গে মা হতে যাওয়ার খবর জানতে পারেন মা‌হি। এ দম্প‌তির এটি প্রথম সন্তান।

২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। ২০২১ সালের ২৪ মে মাহি জানান, তাদের বিবাহবিচ্ছেদ ঘটেছে। তবে এ সংসারে তাদের কোনো সন্তান নেই।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।