ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

রাজের নায়িকা বুবলী, চলছে শুটিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
রাজের নায়িকা বুবলী, চলছে শুটিং শরিফুল রাজ ও শবনম বুবলী

প্রথমবার চলচ্চিত্রে জুটি হয়েছেন শরিফুল রাজ ও শবনম বুবলী। সরকারি অনুদানের ‘দেওয়ালের দেশ’ নামের সিনেমায় দেখা যাবে তাদের।

এটি নির্মাণে রয়েছেন মিশুক মনি।

জানা গেছে, গেল ৫ ডিসেম্বর থেকে ঢাকায় সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে।

আগেই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন বুবলী। তখনো জানতেন না তার সঙ্গে অভিনয় করবেন রাজ। পরে পরিচালকের কাছ থেকে জানতে পারেন রাজের কথা।

রাজের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ের বিষয়ে বুবলী বলেন, এটাই আমাদের প্রথম কাজ। শুটিং করতে গিয়ে যেটা মনে হয়েছে, রাজ খুব মেধাবী অভিনেতা। প্রতিটি দৃশ্য নিখুঁতভাবে করতে চান। আর সিনেমার গল্পটা আমার কাছে এত ভালো লেগেছিল যে সারাক্ষণ নিজের চরিত্রটি নিয়ে ভেবেছি।  

রাজ বলেন, সিনেমাটির বেশ কিছু অংশ রাতের। আমরা সারা রাত ধরে শুটিং করি আর সারা দিন ধরে ঘুমাই। সিনেমার গল্প দুটি সময়ের কথা বলবে। সাত বছর আগে ও পরের গল্প নিয়েই এগিয়ে চলে চরিত্রগুলো।  

শরিফুল রাজ ইতোমধ্যেই বিদ্যা সিনহা মিমের সঙ্গে জুটি বেঁধে ‘পরাণ’, ‘দামাল’ ও নাজিফা তুষির সঙ্গে জুটি বেঁধে ‘হাওয়া’ ও ‘আইসক্রিম’র মতো সিনেমা উপহার দিয়েছেন।  

অন্যদিকে শাকিব খানের পর সাইমন সাদিক, নিরব, ইমন, জিয়াউল রোশান থেকে শুরু করে হালের আদর আজাদের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন বুবলী। সবশেষ অভিনয় করেছেন অভিনেতা মাহফুজের বিপরীতে ‘প্রহেলিকা’ সিনেমায়। এটি নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী।  

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।