ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

মদের ব্যবসা শুরু করছেন শাহরুখ পুত্র আরিয়ান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
মদের ব্যবসা শুরু করছেন শাহরুখ পুত্র আরিয়ান! আরিয়ান খান- শাহরুখ খান

সম্প্রতি ঘোষণা এসেছিল অভিনয়ে নয় বরং বলিউডে পরিচালনায় অভিষেক করতে যাচ্ছেন শাহরুখ পুত্র আরিয়ান খানের। আর এবার জানা গেল ফিল্মে ক্যারিয়ার গড়ার পাশাপাশি নতুন ব্যবসাও শুরু করতে যাচ্ছেন আরিয়ান।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করছেন আরিয়ান। অর্থাৎ, ব্যবসায়ও হাতেখড়ি হচ্ছে তার। অংশীদারদের সঙ্গে হাত মিলিয়ে ইতোমধ্যে বিশ্বের বৃহত্তম মদ প্রস্তুতকারী সংস্থার সঙ্গে চুক্তি সেরেছেন।

মিন্টের এক রিপোর্ট থেকে জানা গেছে, আরিয়ান এবং তার দুই অংশীদার বান্টি সিং এবং লেটি ব্লাগোয়েভা একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করেছেন। মার্কেটে নিজেদের ব্র্যান্ড প্রসারিত করার পরিকল্পনা রয়েছে তাদের।  

এর জন্য, তারা স্ল্যাব ভেঞ্চার্স নামে একটি কোম্পানি চালু করেছেন, যেটি বিতরণ এবং বিপণনের উদ্দেশ্যে বিশ্বের বৃহত্তম মদ প্রস্তুতকারী Anheuser-Busch InBev (AB InBev)-এর স্থানীয় ব্যবসার সঙ্গে হাত মিলিয়ে অংশীদারিত্ব করবেন।

নিজের নতুন ব্যবসায়িক উদ্যোগ সম্পর্কে কথা বলতে গিয়ে আরিয়ান বলেছেন, বর্তমানে এ ক্ষেত্রে একটা শূন্যস্থান তৈরি হয়েছে। আর সেটাই আমাদের সুযোগ। ব্যবসা মানেই নতুন সব সুযোগের খোঁজ।

রিপোর্ট অনুযায়ী, স্ল্যাব ভেঞ্চার্স ভারতের বিত্তশালী এবং আর্থিক ভাবে স্বচ্ছল উপভোক্তাদের কথা মাথায় রেখে তৈরি করা হচ্ছে ব্র্যান্ড। সঙ্গে আরো বৈচিত্র্য আনার পরিকল্পনা রয়েছে, যার মধ্যে অ্যালকোহলযুক্ত এবং নন-অ্যালকোহলযুক্ত পানীয়, পোশাক এবং আনুষাঙ্গিক জিনিসপত্র রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।