ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

কিয়ারাকে বিয়ের বিষয়ে মুখ খুললেন সিদ্ধার্থ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
কিয়ারাকে বিয়ের বিষয়ে মুখ খুললেন সিদ্ধার্থ! সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি

অনেকদিন ধরেই গুঞ্জন রয়েছে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি প্রেমের সম্পর্কে রয়েছেন। তবে এ বিষয়েয়ে কখনো প্রকাশ্যে মুখ খোলেননি তারা।

এরই মাঝে সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে, শিগগিরই বিয়ে করছেন এই তারকা জুটি।

অবশেষে এ নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ। ২০২৩ সালের ২০ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘মিশন মজনু’। সিনেমাটির প্রচারে তিনি হাজির হয়েছিলেন রেডিও ফিভার এফএম-এর স্টুডিওতে।

সেখানেই রেডিও জকি সুপ্রিয়া সিদ্ধার্থকে তার প্রেমের গুজব সম্পর্কে জিজ্ঞাসা করেন। জবাবে হেসে সিদ্ধার্থ বলেন, ‘আমি এই বছর বিয়ে করছি। ’ 

এ নিয়ে পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়, অভিনেতার এমন উত্তরে দ্বিধায় পড়েছেন নেটিজেনরা। তারা আন্দাজ করছেন আগামী বছর কিয়ারাকে বিয়ে করছেন সিদ্ধার্থ, হয়তো সেটা নিশ্চিত করেছেন।

এ নিয়ে আরো এক ধাপ বাড়িয়ে সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি বলছে, সিদ্ধার্থ ও কিয়ারা বিয়ের লোকেশন খুঁজছেন। তারা চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসোর্টের সঙ্গে যোগাযোগ করেছে। যেখানে রাজকুমার রাও ও পত্রলেখার বিয়ে হয়েছিল।

সূত্রটি বলেছে, তারা (কিয়ারা ও সিদ্ধার্থ) বিয়ের স্থান গোয়াতে করার বিষয়েও চিন্তাভাবনা করেছিল, কিন্তু সিদ্ধার্থের বিশাল পাঞ্জাবি পরিবারের কথা বিবেচনা করে সেখানে গাঁটছড়া বাঁধার পরিকল্পনা বাদ দেয়া হয়েছিল।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় সিদ্ধার্থের। কিয়ারার ক্যারিয়ার শুরু হয়েছিল ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে। তবে এই অভিনেত্রী দর্শকদের নজর কাড়েন ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার মুক্তির পর।  

ক্যামেরার সামনে সিদ্ধার্থ ও কিয়ারা জুটি বাঁধেন ‘শেরশাহ’ সিনেমায়। ২০২১ সালের ১২ আগস্ট মুক্তি পায় সিনেমাটি। ওই সময় বেশ ভালো ব্যবসাও করে এটি। সিনেমাটি মুক্তির আগে থেকেই সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের গুঞ্জন শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।