ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

বিনোদন

দুর্গম জঙ্গলে একান্ত সময়ে ভিকি-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
দুর্গম জঙ্গলে একান্ত সময়ে ভিকি-ক্যাটরিনা ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল

বলিউডের একঝাঁক তারকা নতুন বর্ষ উদযাপন করতে উড়ে গেছেন পছন্দের গন্তব্যে। এই দৌড়ে পিছিয়ে নেই ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ দম্পত্তি।

নতুন বছরের ছুটি কাটাতে রাজস্থানে উড়ে গেছেন তারা।

সম্প্রতি সামাজিকমাধ্যমে সেই ঝলক শেয়ার করে নিয়েছেন ক্যাটরিনা।

পাহাড় কিংবা সমুদ্র নয়, বছর শেষে একান্ত সময় কাটাতে জঙ্গলকেই বেছে নিয়েছেন ভিক্যাট। তবে এবার চেনা গন্তব্য রণথম্ভোর নয়, পালি জেলার জাওয়াই বন্ধ গ্রামেই ভ্রমণ সারলেন ভিক্যাট।  

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে ক্যাটরিনা লেখেন, ‘কী অপূর্ব... আমার দেখা সেরা স্থানগুলোর মধ্যে অন্যতম এটি!’

সাধারণত রাজস্থানে পশুপাখিদের সান্নিধ্য উপভোগ করতে সকলের গন্তব্য হয় রণথম্ভোর। তবে জাওয়াই এলাকাটি বন্যপ্রাণীতে সমৃদ্ধ। সেখানে গেলেই চোখে পড়ে চিতাবাঘ, বিভিন্ন প্রজাতির পাখি, স্লথ প্রজাতির ভালুক, হায়না, কুমির। গ্রানাইট পাথরের পাহাড়ি এলাকা হওয়ায় জাওয়াইয়ের আবহাওয়া সারা বছরই মনোরম থাকে।

সেখানকার উপজাতি সম্প্রদায়ের সহজ জীবনযাত্রাও মন কেড়ে নেয়। মাটির উনুনে মাটির পাত্রে রান্নার স্বাদ যেন বেড়ে যায় কয়েক গুণ। শহুরে কোলাহল থেকে দূরে শান্ত গ্রাম্য পরিবেশে ছুটি কাটানোর আদর্শ ঠিকানা জাওয়াই গ্রাম।

পরিবারের সঙ্গে বড় দিন উদযাপন করার পর ক্যাটরিনা ও ভিকি রাজস্থান উড়ে যান। এর আগে মুম্বাইয়ে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং পরিবারের সঙ্গে ডিনার পার্টির আয়োজন করেছিলেন তারা।

বাংলাদেশ সময়: ১৪৪৪ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।